1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত
শিরোনাম
উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ লোহাগড়ায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ধোধন লোহাগড়ায় মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত কামরানকে গ্রেটার সুনামগঞ্জ কমিউনিটি কাউন্সিল ইউ.কে ইন বেডফোর্ডের সংবর্ধনা ভূরুঙ্গামারীতে মৃত্যুর দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন

মাওঃ আজাদীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা

  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৬৭ Time View

আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ বরিশালের সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ওয়ায়েজ মাওলানা হেদায়েতুল্লাহ আজাদীকে।

কেন্দ্র ঘোষিত ফলাফল অনুযায়ী ২৭০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামীলীগ প্রার্থী পেয়েছেন ১৭’শ ৯ ভোট।

এক হাজার ভোটে বিজয়ী হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্মমহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

করোনা মহামারির মধ্যেই প্রথম ধাপের ইউপি ভোট, দুটি পৌরসভা ও একটি সংসদীয় আসনের উপ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লক্ষীপুর-২ সংসদীয় আসন, দুটি পৌরসভা এবং প্রথম পর্যায়ের ২০৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ভোটগ্রহণ হয়।

ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সেক্রেটারী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাওলানা আবু আব্দুল্লাহ জানান, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থী মিলিয়ে জাগুয়া ইউনিয়নে মাওলানা হেদায়েতুল্লাহ আজাদীর সাথে লড়েছেন আরো ৬ জন প্রতিদ্বন্দ্বী।

প্রত্যেকেই নির্বাচনকে ঘিরে মাঠে সক্রিয় ছিলেন, তাই এক ধরনের হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে আজকের এই নির্বাচনে। তবে সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়ানো হেদায়েতুল্লাহ আজাদীর সর্মথকরা বৃষ্টিকে উপেক্ষা করেও কেন্দ্রে উপস্থিত হয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী ছোটবেলা থেকেই ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনীতির সাথে সক্রিয়। ছাত্রজীবনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মাধ্যমে শুরু হয় তার রাজনৈতিক জীবনের পথ চলা। এরপর বিভিন্ন ধাপ পেরিয়ে বর্তমানে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনীত হন।

ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সেক্রেটারী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাওলানা আবু আব্দুল্লাহ মাহমুদী বলেন, বর্তমানে জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী একজন প্রতিষ্ঠিত ওয়ায়েজ। এতোদিন তিনি সুললিত তেলাওয়াত ও কুরআন-হাদীসের ব্যাখ্যা বিশ্লেষণের মাধ্যমে মানুষকে আল্লাহ তায়ালার বিধি-বিধান সম্পর্কে সচেতন করে এসেছেন। কোরআন-হাদিস ও দ্বীনের দাওয়াত পৌঁছে দেওয়ার পাশাপাশি মানব সেবায় নিজেকে নিয়োজিত করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুরুব্বিদের নির্দেশনায় চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন তিনি। এলাকার মানুষেরব্যাপক জনসমর্থনও পেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews