1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে ইনসানিয়া আই সি ইউ এ্যাম্বুলেন্স প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত  রাজারহাটে ট্রেনের ধাক্কায় নিহত নারী কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত
শিরোনাম
বিশ্বনাথে ইনসানিয়া আই সি ইউ এ্যাম্বুলেন্স প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত  রাজারহাটে ট্রেনের ধাক্কায় নিহত নারী কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ

জাল-জালিয়াতির সম্রাট আবুল কালাম আজাদ- নিজের ঘরে গড়ে তুলেছেন জালিয়াতির সাম্রাজ্য

  • Update Time : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৩২ Time View

মোঃ আক্তার হোসেন: সুনামগঞ্জে সরকারী চাকুরীর ক্ষেত্রে ভুয়া ঠিকানা ব্যবহার করে সরকারী অর্থ আত্মসাত করছে আবুল কালাম আজাদ বর্তমান উপ সহকারী কৃষি কর্মকর্তা দক্ষিন সুনামগঞ্জ উপজেলা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের চোখ ফাঁকি দিয়ে বিষয়টি সু-কৌশলে দীর্ঘদিন ধরে অবলিলায় চালিয়ে আসছেন।

বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে পড়ছে না, নাকি বিষয়টি আমলে না নিয়ে অনৈতিকভাবে ভুয়া ঠিকানাধারীদের সুযোগ করে দেয়া হচ্ছে-এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সাধারণ মানুষের মধ্যে।

বহু চাকুরী প্রত্যাশী ব্যাক্তি রয়েছে, আবার চাকুরীর প্রত্যাশায় আরো শত শত প্রার্থী সঠিক ঠিকানা ব্যবহার করে সরকারী বিভিন্ন পদে দরখাস্ত দিয়ে প্রহর গুনছে। তবে আবুল কালাম আজাদ কিভাবে বহালতবিয়তে রয়েছেন!।

সম্প্রতি সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা আবুল কালাম আজাদ। হবিগঞ্জ জেলা সদর উপজেলার গেপায়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নাগরিক বলে তাহার সব পরিচয়। উক্ত পরিচয় দিয়েই তিনি করছেন সরকারী চাকুরী। বিভিন্ন সময় বিভিন্ন মানুষ জনসাধারণ কথার মধ্যস্ততায় তাহার বাড়ি কোথায় জানতে চাইলে তিনি একেক সময় একেক ঠিকানা বলতেন।

এই বিষয় তাহার উল্লেখিত ঠিকানা হবিগঞ্জ জেলা সদর উপজেলার গোপায়া ইউনিয়ন এলাকায় গিয়ে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, স্থানীয় জনসাধারনের কাছে খোঁজ করলে তারা অনেক খোঁজাখোজি ও তল্লাশি করে কোনো মিল পান নাই বলে জানান, পরবর্তীদের তাহার ছবি দেখানোর পরেও সবাই বলেন এমন কোনো লোক এই এলাকায় আমরা কখনো দেখিনি। সম্ভবত এটা ভুুুয়া।

এমন মন্তব্য প্রকাশ করার পরে সংবাদ কর্মীগন
আবুল কালাম আজাদের বর্তমান কর্মস্থল দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় দেখা করতে গেলে কথাবার্তার মধ্যে তাহার বাড়ি কোথায় জিজ্ঞাসা করলে তিনি প্রথমে বলেন ঢাকা সাভার উপজেলার ইমামদিপুর। পরবর্তীতে জিজ্ঞাসা করা হয় আপনার জাতীয় পরিচয় পত্রের ঠিকানা কী সাভার উপজেলায়? তিনি বলতে নারাজ। কিন্তু জাতীয় পরিচয় পত্রের তথ্য অনুযায়ী তাহার বাড়ি হবিগঞ্জ কী না জিজ্ঞাসা করায় তিনি ভয় পেয়ে গেলে ভয়ে ভয়ে বললেন হ্যা। তবে, ইউপি চেয়ারম্যানের নাম, তিনি কত নং ওয়ার্ডের বাসিন্দা তাও বলতে পারেননি।

মূলত আবুল কালাম আজাদের জাতীয় পরিচয় পত্রে পরিচয় দেয়া সে ৫নং ওয়ার্ডের নাগরীক কিন্তু তল্লাশী করে জানা যায় সে গোপায়া ইউনিয়নের নাগরিক না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews