1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হতে চান লালমনিরহাট দহগ্রাম ইউনিয়নের হাবিবুর রহমান হাবিব

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৪৪৭ Time View

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন ৭ নং দহগ্রাম ইউপি নির্বাচনে আবারও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

দীর্ঘদিন তিনি দহগ্রাম আওয়ামী যুবলীগের যুবরাজ থেকে নেতৃত্ব দিয়ে আসছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা তার নেতৃত্বমুলুক কর্মকাণ্ড এবং সৎ মনোভাব দেখে খুশী হয়ে গত ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী মনোনীত করেন এবং নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ করে দেন।

গতবার তিনি নৌকা প্রতীকে নির্বাচন করেছেন কিন্তু কূটকৌশলে তাকে ভোটে হারিয়ে দেন অসৎ এবং ধান্ধাবাজ কিছু দলীয় নেতা । এমন অভিযোগ তখন ওঠে।

এবারে আবারও তিনি নৌকা প্রতীক প্রত্যাশী। দহগ্রাম – আঙ্গারপোতা এলাকা ঘুরে সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায়,২০১১-২০১৬ জনতার প্রিয়মুখ হাবিবুর রহমান হাবিব চেয়ারম্যান ছিলেন গরীব- দুঃখী মেহনতি মানুষের সুখ- দুঃখের সাথী।

এবার আবারও জনগণ তাকেই চেয়ারম্যান নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তথা আ’লীগের উন্নয়ন গতিশীল করবেন।
নাম প্রকাশে অনিচ্ছুক দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের এক জন কর্মী বলেন গত ইউপি নির্বাচনে আমরা অনেকে ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম,কিন্তু আমাদের ভুল সিদ্ধান্ত দলের জন্য অনেকটা ক্ষতি করেছে। এমনটা আর হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যা সিদ্ধান্ত দিবেন অবশ্যই তা মেনে নিয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করবো।
এদিকে হাবিবুর রহমান হাবিব তিনি জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন , সকলের কাছে দোয়া চাচ্ছেন। এবার তিনি নৌকা পেলে বিজয় ছিনিয়ে আনবেন এবং সকল  প্রতিকূলতা কাটিয়ে দলকে বিজয় উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews