1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

বানিয়াচংঙ্গে স্টার ক্লাবের বনভোজন, নতুন কমিটি গঠন

  • Update Time : শনিবার, ১৫ মে, ২০২১
  • ২৮৪ Time View

শেখ সফিকুল ইসলাম সফিক, বানিয়াচং হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং সামাজিক সংগঠন স্টার ক্লাবের উদ্যোগে বনভোজনও ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ মে) সকাল থেকে সন্ধা পর্যন্ত সাংস্কৃতিক খেলাধুলা, অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও মধ্যহ্ন ভোজনের মাধ্যমে দেশে অবস্থানরত ক্লাবের সদস্যদের মিলনমেলায় এ আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে স্টার ক্লাবের ১৯৯৪ সালের কমিটি বিলুপ্ত করে আগমী ১ বছরের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে হাসিবুল হাসান সুহেলকে আহবায়ক ও আরশাদ ফজলে খোদা লিটনকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন, বদরুল আলম সুমন, সেলিম বিশ্বাস ও শেখ ছাদিক।

কমিটি গঠন করার আগে সর্বসম্মতিক্রমে তোফাজ্জল হোসেন স্বপনকে সভাপতি করে এবং নকিব ফজলে রকিব মাখন, জীবন আহমেদ লিটন, লুৎফুর রহমান ছোটনকে সদস্য করে নতুন স্টার ক্লাব গঠনের জন্য একটি বোর্ড গঠন করা হয় । বোর্ডের সদস্যদের আলোচনা করে উপরোক্ত কমিটি ঘোষণা করেন।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, বাংলাদেশ টেলিভিশনের তালিকাভ‚ক্ত শিল্পী এ কে আজাদ ও বাউল আলা হোসেন সংগীত পরিবেশন করেন। এছাড়া আকর্ষণীয়,পাতিল ভাঙ্গা,ক্রিকেট প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এদিকে স্টার ক্লাবের অন্যতম সদস্য হামিদ মিয়ার অকাল মৃত্যুতে। মরহুম হামিদ মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাসিবুল হাসান সোহেল, আরশাদ ফজলে খোদা লিটন, সেলিম বিশ্বাস, বদরুল আলম সুমন, শেখ ছাদিক, তৈফুর মিয়া, হাবিবুর মিয়া, সেবুল মিয়া, আশরাফ এলাহী, তোফায়েল, ইকবাল হোসেন নিপ্পন, মনোয়ার মিয়া, বুলবুল মিয়া, হারুন বিশ্বাস, জালাল মিয়া।

স্টার ক্লাবের আয়োজনে যারা আসতে পারেন নাই সহযোগিতা করেছেন,তারা হলেন, ইংল্যান্ড প্রবাসী ব্যারিষ্টার মোস্তাক আহমেদ, ইংল্যান্ড প্রবাসী আব্দুল হাই কয়েস, ঢাকায় অবস্থানরত বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আজিজুর মিয়া, ঢাকায় চাকুরিজীবি শাহাঙ্গীর আলম, ইতালি প্রবাসী শেখ মোহাদ্দিস মিয়া, সৌদি প্রবাসী শেখ মোস্তাক মিয়া, মমসাদ মিয়া, জাকির মিয়া, বিজিপি সদস্য মিজানুর রহমান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাফিজুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews