1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রাজাপুরে ১শত ৮ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক মানসিক ভাবে অসুস্থ এই ব্যক্তিকে তার পরিবারে পৌঁছে দিন জেলা পর্যায়ে শেষ্ঠ জয়িতা হলেন রাজাপুরের নাজনীন পাখি লোহাগড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত ফুলবাড়ীতে পৃথক ২টি সংঘর্ষের ঘটনায় নিহত-২ লোহাগড়ায় রোকেয়া দিবস পাল বিশ্বনাথে জলবায়ু ন্যায্যতার দাবিতে বৈশ্বিক কর্মসূচী পালিত  গুয়াহাটিতে কোটি টাকার কোকেন উদ্ধার, ২ জন গ্রেফতার খুলনার রুপসায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মাসিক বৈঠক অনুষ্ঠিত কুড়িগ্রামে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৯ পরীক্ষার্থীর বিরুদ্ধে মামলা, বহিষ্কার-৩ ঝালকাঠিতে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ঝালকাঠিতে ১কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক লোহাগড়ায় মুক্ত দিবস পালিত মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ৯ শিশুর মৃত্যু কোম্পানিগঞ্জ থানার নবাগত ওসি গোলাম দস্তগীর আহমেদ

১৪ ঘন্টায় দুই লাশ উদ্ধার

  • Update Time : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১২১ Time View


ফারুক আহমদ,বিশ্বনাথ সিলেট

সিলেটের বিশ্বনাথে ১৪ ঘন্টার ব্যবধানে দুটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এরমধ্যে একটি লাশ হচ্ছে আট মাসের অন্তঃসত্ত্বা সোনিয়া বেগম (২০) এবং অপরটি গাড়ী চালক ও মাদক ব্যবসায়ী এনামুল হক (৩৫) নামের ব্যক্তির। সোনিয়া উপজেলার দেওকলস ইউনিয়নের পুরাণ সৎপুর গ্রামের সাবুল মিয়ার স্ত্রী ও এনামুল একই উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের ইছাক আলীর পুত্র। এনামুলের ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৭ নভেম্বর) সকালে এনামুলের নিজ বাড়ির সড়কে ক্ষত-বিক্ষত রক্তাক্ত লাশ দেখতে পেরে থানা পুলিশকে অবহিত করেন এলাকাবাসী। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
পুলিশের প্রাথমিক ধারণা, রাতের আধাঁরে যে কোন সময় তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। তবে, কে বা কারা ? কি কারণে ? নৃসংশ ভাবে কুপিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে ? তা জানাতে পারেনি কেউ। তবে নিহত এনামুল হক ইয়াবা সেবনকারী ও মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

এব্যাপারে এনামুলের ছোট ভাই নাজমুল হক জানান, পেশায় গাড়ী চালক এনাম দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে বাড়িতে বসবাস করছিলেন। গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফিরেনি। এরপর আজ (বুধবার) ভোরে বাড়ির থেকে ১ গজের মধ্যে মূল সড়কে তার ক্ষত-বিক্ষত রক্তাক্ত মৃত দেহ পাওয়া যায়। ঘাতকের অস্ত্রের আঘাতে মুখ ও কপাল বিকৃত ছিল।

লাশ দুটি উদ্ধারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তার শরীরে একাধিত আঘাতের চিহ্ন রয়েছে। নিহত এনামুল মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো এবং নিজেও একজন মাদক সেবনকারী। তবে হত্যাকান্ডের প্রকৃত কারণ খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে। অন্যদিকে সোনিয়ার ঘটনাটি হত্যা না দূর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ ।

অপর দিকে মঙ্গলবার বিকেল ৫টার দিকে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরাণ সৎপুর গ্রামে পুকুর থেকে আট মাসের অন্তঃসত্ত্বা সোনিয়া বেগমের মরদেহ উদ্ধার করে স্বামীর বাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোনিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমারী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর থেকে খোঁজ মিলছিলো না আট মাসের অন্তসত্বা সোনিয়া বেগমের। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরের মধ্যে সোনিয়ার কাপড় ভাসতে দেখা যায়। পরে বাড়ির লোকজন তার নিথর দেহ উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসাকের কাছে নিয়ে যাওয়া হলে সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews