1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত
শিরোনাম
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস

স্মার্ট উপজেলা গঠন আমার লক্ষ্য : চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট গিয়াস 

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৪ Time View

বিশ্বনাথ প্রতিনিধিঃ

লামাকাজী থেকে আনারস মার্কার গণজোয়ার শুরু হয়েছে। আপনাদের উপস্থিতি ও সমর্থনই প্রমাণ করে আপনারা আমাকে ভালোবাসেন। আমি আপনাদের এই জনপদের সন্তান হিসেবে আপনাদের ভালোবাসার মূল্যায়ন আজীবন করে যাব। এবারের উপজেলা নির্বাচনে আপনাদের মার্কা, গণমানুষের প্রতীক আনারস মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাআল্লাহ। উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথ উপজেলাকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে আমি আপনাদের পাশে থাকতে চাই, কাজ করতে চাই । আনারস প্রতীকের সহযোগীতা ও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে উন্নয়নের সহযোগী হতে আপনারা এগিয়ে আসবেন। 

৮ই মে আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে স্মার্ট ও পরিকল্পিত উন্নয়ন করার প্রত্যায় ব্যক্ত করে উপজেলার ১ নং লামাকাজি ইউনিয়ন বাসীর আয়োজনে মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী সিলেট জেলা পরিষদের সদ্য-সাবেক সদস্য ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ এর আনারস মার্কার সমর্থনে এক সভায় এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ উপরোক্ত কথাগুলো বলেন। 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে প্রার্থীদের  নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে ২৩ শে এপ্রিল। এরপর প্রার্থীরা নির্বাচনী প্রচারণার শুরু করেছেন। 

এ লক্ষ্যে বুধবার ২৪ শে এপ্রিল লামাকাজি ইউনিয়নের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বাদ এশা চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ এর আনারস মার্কার সমর্থনে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত। 

মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট  জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শ্রী তাপস দাস পুরকায়স্ত।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র প্রবাসী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুর রশীদ লাল মিয়া। 

লামাকাজি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী পোলক ভট্রাচার্য্যের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগ সভাপতি ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মাস্টার আফতাব উদ্দিন, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সরচিন্দু চক্রবর্তী শিবু, শাহজাহান মিয়া, আব্দুল জলাল, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আফরোজ বক্স খোকন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা শ্রী অতুল দেব, জেলা যুবলীগের অন্যতম নেতা মো. আক্তার হোসেন, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল খয়ের লালা মিয়া, আওয়ামীলীগ নেতা শামসুল হক মোল্লা, ইউপি সদস্য মো. চমক আলী, আফজল হোসেন, শ্রী প্রতাব পাল, মো. শাহনুর হোসেন, লাল মিয়া লালু, জিসু আচার্য্য, আওয়ামীলীগ নেতা এমদাদুর রহমান হেলাল, আনোয়ার হোসেন, বেলাল আহমদ লাল মিয়া, জহির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সুমন।

শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন সাংবাদিক ফারুক আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আকমল হোসাইন।

এসময় সাবেক মেম্বার মোক্তার আলী, আওয়ামীলীগ নেতা মাসুক মিয়া, শাহিন আহমদ, তহুর আলী, আলী আকবর লিকন, পলাশ সেনাপতি পাপ্পা, ফিরোজ আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরশাদ মিয়া, যুবলীগ নেতা লোকমান আহমদ, আব্দুল খালিক, আরজ আলী, লাহিন নাহিয়ানসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

লামাকাজী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ ও এলাকাবাসীর সমন্বয়ে অনুষ্ঠিত নির্বাচনী জনসভা থেকে এলাকাবাসী উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে (আনারস) মার্কার পক্ষে কাজ করার এবং ভোট দেয়ার দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এদিকে রাত ১০ ঘটিকায় লামাকাজি ইউনিয়নের মাধবপুর গ্রামবাসীর আয়োজনে আরেকটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আনারস প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ এর পক্ষে সমর্থন ও সহযোগিতার করার আশ্বাস প্রদান করেন এলাকা শতশত জনসাধারণ। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews