1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল
শিরোনাম
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ লোহাগড়ায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ধোধন

সৌদি থেকে এসে দেখেন বাড়ি তালা দিয়ে কোটি টাকা নিয়ে উধাও স্ত্রী ফাতেমা

  • Update Time : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৫৪ Time View


নড়াইল প্রতিনিধিঃ
মোঃ ইমরুল লস্কর সৌদি আরব থেকে এসে দেখেন গ্রামের বাড়ি তালা দিয়ে প্রায় কোটি টাকা নিয়ে উধাও স্ত্রী ফাতেমা বেগম। ঘটনাটি ঘটেছে নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের বিলবাউস গ্রামে। মোহাম্মদ ইমরুল লস্কর মৃত ইয়ার আলী লস্করের ছেলে। স্ত্রী ফাতেমা বেগম একই গ্রামের আলহাজ্ব হাসেম শেখের কন্যা।
ইমরুল অভিযোগ করে বলেন সৌদিআরব থেকে আজ সকালে বাড়িতে এসে দেখি গেটে তালা দেওয়া। পাশে আমার শ্বশুরবাড়ি সেখানে যেয়ে আমার শশুর আলহাজ্ব হাসেম শেখ ও শাশুড়ী ভ্যাগা বেগমের কাছে স্ত্রীর কথা জানতে চাইলে বলেন জানিনা কোথায় গেছে।
ইমরুল লস্কর আরো বলেন ২০০২ সালে ফাতেমার সাথে আমার প্রেমের সম্পর্ক হয় পরে বিবাহ করি। ২০০৭ সালে আমি বিদেশ সৌদি আরবে যাই। সেখান থেকে আমি আমার স্ত্রীর নামে দীর্ঘ ২০ বছরে ৯৭ লক্ষ টাকা পাঠাই। এছাড়াও আমার নামে বাড়ি করার জন্য গ্রামে ১৩ শতক জমি ক্রয় করতে বলি সেটাও তার নামে রেজিস্ট্রি করেছে। আমি এখন নিঃস্ব হয়ে গেছি আমি এর বিচার চাই।

মোঃ ইমরুল লস্ককরের এই অবস্থা দেখে প্রতিবেশীরা ফাতেমা বেগমের বিচার চেয়ে মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য দেন,মোঃ মুজিবর মোল্য, লিটন লস্কর,আব্বাস লস্কর,মনিরুল লস্কর,মিজানুর লস্কর,লাভলী বেগম,ফাতেমা বেগম,শারমিন সুলতানা প্রমূখ।
প্রতিবেশী মুজিবর বলেন, কয়েকদিন ধরে বাড়ির বিল্ডিং ও সীমানা প্রাচীরের গেটে তালা দেওয়া দেখতে পাই। তিনি আরো বলেন কালিয়ার চাদপুর গ্রামের কারেন্ট মিস্ত্রি কবিরের সাথে তার একটা প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল সম্ভবত তার কাছে চলে গেছে। মহিলারা বলেন আমরা এই বেইমান ফাতেমা বেগমের বিচার চাই আপনাদের মাধ্যমে।
এ বিষয়ে ফাতেমা বেগমের কাছে জানতে ফোন করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। ফাতেমা বেগমের মাতা ও পিতা হাসেম মোল্যার কাছে জানতে চাইলে জানান মেয়ে ফাতেমা কোথায় গেছে জানিনা । তবে আমার জামাই ইমরুল তার নামে টাকা পয়সা পাঠাতো ও বাড়ি ক্রয় করে দিয়েছে। ৯৭ লক্ষ টাকা কিনা জানতে চাইলে পিতা-মাতা বলেন ৯৭ লক্ষ টাকা হবে কিনা জানিনা তবে তাকে তার নামে টাকা পাঠিয়েছে বাড়ি ও ক্রয় করে দিয়েছে স্বীকার করেন।
এ বিষয়ে জানতে কালিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কনি মিয়া শেখ বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews