1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ২৫ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময়
শিরোনাম
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

সেই জমজ বাইকের মালিক ইউসুফের খুটির জোর তার ভাই শিবির নেতা

  • Update Time : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২৪৪ Time View
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্তর এলাকায় মায়ের দোয়া হুন্ডা সার্ভিসের মালিক  ইউসুফ আলী দিনের পর দিন প্রসাশনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চালিয়ে আসছে একই রেজিষ্ট্রেশনের নাম্বার প্লেট লাগানো দুইটি বাজাজ সিটি হান্ড্রেড মোটর সাইকেল। যাদের রেজিষ্ট্রেশন নং সিরাজগঞ্জ হ ১১-৩০-৮৯। বিষয়টি ৫ই অক্টোবর জনগনের চোখে পড়লে তারা গণমাধ্যমকর্মীদের খবর দেন। গণমাধ্যমকর্মীরা সেখানে সত্যতা যাচাই করতে গেলে তারা সত্যতা খুজে পান।  পরে ইউসুফের কাছে দুইটি মোটরসাইকেলের একই রেজিষ্ট্রেশনের বিষয়ে জানতে চাইলে তিনি সেখান থেকে পালিয়ে যান। এবং সুকৌশলে মোটর সাইকেল দুটি সরিয়ে ফেলেন। তার সহযোগী তালুকদার মটরসের মালিক হাসান তালুকদার বেরিয়ে এসে গণমাধ্যমকর্মীদের প্রান নাশের হুমকি প্রদান ও ক্যামের ছিনিয়ে নেওয়ার ঘটনাও ঘটাযন। জানা যায় হাসান তালুকদারের সকল পরিচিত মোটর সাইকেলের মালিকদের মোটর সাইকেল সারানোর জন্য ইউসুফের কাছে পাঠায়। ইউসুফের সকল মেরামতের যন্ত্রাংশ কিনতে হয় হাসান মোটরর্স থেকে। অভিযোগ রয়েছে পাবলিকের নিকট থেকে সকল যন্ত্রাংশের মূল্য বেশি নেওয়ার কিছু অংশ যায় হাসান তালুকদারের পকেটে ।
টাকার বিষয়ে কোন ঝামেলা হলে এগিয়ে আসে হাসান তালুকদার। দিনের পর দিন অবৈধ এসকল কার্যকলাপ করার পরেও তারা যেন থেমে নেই!
তাদের ক্ষমতার উৎস কোথায়? জানা যায় তাদের সকল ক্ষমতার উৎস  ইউসুফের ভাই  সলঙ্গা থানার রোড শাখার ছাত্র শিবির সভাপতি আইয়ুব আলী। আইয়ুব আলী দীর্ঘদীন যাবত শিবির সংগঠনের সাথে যুক্ত। বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা ছাত্র শিবির সভাপতি মাসুদ রানা।
সুযোগে সৎ ব্যবহার, মানুষের দুঃর্সময়ে কায়দা করে সাধারন জনগণের পকেট ফাকা করা এ যেনো মরার ওপর খাড়ার ঘাঁ । তাদের কঠোর শাস্তির দাবী ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন এলাকার সচেতন মহল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews