1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত
শিরোনাম
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস

সুন্দরবন কুরিয়ার নড়াইল শাখা ম্যানেজারের বিরুদ্ধে পুলিশের কাছে এক নারী অভিযোগ

  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১০৪৮ Time View

নড়াইল প্রতিনিধি: সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: নড়াইল শাখা ম্যানেজারের আপত্তিকর প্রস্তাবের প্রতিকার এবং ঢাকা থেকে স্বামীর বুকিং করা মাল বুঝে না পাওয়ায় নড়াইল সদর থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন এক নারী। কুরিয়ার সার্ভিসের নড়াইল শাখার দায়িত্বে থাকা ওই ম্যানেজারের নাম সঞ্জয় কুমার। তার বাবার নাম বিজয়।

অভিযোগকারী নারীর গ্রামের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। লিখিত অভিযোগে জানা গেছে তাঁর স্বামী গত ২৩ মে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: ঢাকার ধামরাই শাখা থেকে দুই বস্তা বাসা বাড়ির মালামাল ও একটি ষ্টিলের র‌্যাক বুকিং করেন। বুকিং এর ট্রাকিং নাম্বার ৭০১৬০০০০১৪৮৩০১। যা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের নড়াইল শাখা থেকে ডেলীভারী নেবার কথা ছিল সেই নারীর। গত ২৪ মে ভুক্তভোগী নারীর মোবাইলে সুন্দরবন কুরিয়ার থেকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয় ঢাকা থেকে বুকিং কৃত তিনটি পন্যই নড়াইল রুপগঞ্জ শাখা থেকে নিয়ে যাবার জন্য। ২৬ মে পন্যগুলি আনতে গেলে পার্সেল সেকশনের দায়িত্বে থাকা গনেশ নামের একজন তিনটি মালের মধ্যে দুইটি মাল বুঝে দিয়ে বলেন বাকি এক বস্তা মাল খুজে পাচ্ছি না। খুজে পেলে পরে ফোন করে জানানো হবে। কিন্তু এ বিষয়ে নড়াইল সুন্দরবন অফিস থেকে কোন যোগাযোগ না করা হলে হারিয়ে যাওয়া পন্যের গ্রহীতা ওই নারী নড়াইল শাখা ম্যানেজার সঞ্জয় কুমারের সাথে যোগাযোগ করেন। এসময় সরলতার সুযোগ নিয়ে সঞ্জয় কুমার আপত্তিকর প্রস্তাব দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
এ বিষয়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: নড়াইল শাখা ম্যানেজার সঞ্জয় কুমার আপত্তিকর প্রস্তাবের বিষয়টি কৌশলে এড়িয়ে গিয়ে বলেন, একজন মহিলার সাথে এক বস্তা মাল হারিয়ে যাওয়ার বিষয়ে কথা হয়েছে। আমরা তাঁর পন্যটি খুজে পেলে বুঝিয়ে দেব।
নড়াইল সদর থানাধীন রুপগঞ্জ পুলিশ ফাড়ির পুলিশ উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম অভিযোগের বিষয় নিশ্চিত করে বলেন, সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: নড়াইল শাখা ম্যানেজারের নামে এক নারী লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য: সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: নড়াইল শাখার পার্সেল সেকশন পরিচালিত হয় কিছু অল্প শিক্ষিত মানুষ দ্বারা। এ মধ্যে গনেশ নামের একজন শহরের বিভিন্ন গলিতে ভ্যান চালায়। এর ফাকে প্রতিষ্ঠানটির শাখা ম্যানেজার সঞ্জয়ের সহযোগীতায় পার্সের সেকশনে দায়িত্ব পালন করেন। রাজিব নামের আরও একজন প্রতিষ্ঠানের একই দায়িত্বে আছেন। অভিযোগ আছে পন্য ডেলীভারী নেবার সময় তাকে সন্তোষজনক বকশীষ না দিলে গ্রাহককে হয়রানীর শিকার হতে হয়। খোজ নিয়ে যানা গেছে, দেশের বৃহৎ সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: এর কিছু অসৎ কর্মকর্তাদের ম্যানেজ করে নড়াইল শাখায় নিজের বাবা, স্ত্রী ও কাছের মানুষদের চাকরী করার সুযোগ করে দিয়েছেন সঞ্জয়। এ ছাড়া তিনি নড়াইল জেলা পরিষদেও অফিস সহকারী হিসেবে বহাল তবিয়তে চাকরী করে যাচ্ছেন। এলাকার সচেতন মহলের দাবি দেশের অন্যতম সেবাদানকারী প্রতিষ্ঠান সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা:) লি: এর উর্দ্ধতন কর্মকর্তারা বিষয়টি প্রতিকারে ব্যবস্থা গ্রহণ করবেন। তা নাহলে প্রতিষ্ঠানটি সুনাম হারাবে বলে মনে করেন তাঁরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews