1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন
শিরোনাম
আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত লোহাগড়ার কামঠানা সর্বজনীন শ্রী শ্রী রক্ষাচন্ডি মাতা ও রাধা গোবিন্দ মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন – শাহীন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের মতবিনিময় জয় বাংলা ঐক্য পরিষদ রানীনগর উপজেলা শাখার সভাপতি ফরহাদ সম্পাদক শিহাবুল

সিলেটে অনুষ্ঠিত প্রথমবারের মতো হাফ ম্যারাথনে নবীগঞ্জের ৪ প্রতিযোগির অংশগ্রহণ

  • Update Time : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৩২০ Time View

স্বপন রবি দাস, নবীগঞ্জ উপজেলার প্রতিনিধি : সিলেট রানার্স কমিউনিটির আয়োজনে, Brandslancer Sylhet Half Marathon 2020 শুক্রবার (০৪  ডিসেম্বর  ) অনুষ্ঠিত হল ২১ কিলোমিটার মিনি ম্যারাথন। এতে এক হাজারের বেশি দৌড়বিদ অংশগ্রহন করেন। শুক্রবার সকাল ছয়টার দিকে নগরের কিনব্রিজ এলাকা থেকে এই ম্যারাথন শুরু হয়।
হাফ ম্যারাথনের দৈর্ঘ্য ২১ দশমিক ১ কিলোমিটার। এতে অংশ নেন প্রায় ৪০০ জন। বাকিরা অংশগ্রহন করেছিলো ৭ দশমিক ৫ কিলোমিটারের মিনি ম্যারাথনে।
দেশে চলমান করোনা ভাইরাস
পরিস্থিতির জন্য সবাই স্বাস্থ্য বিধি মেনেই দৌড়ে অংশগ্রহণ করেন।
সিলেট হাফ ম্যারাথন ২০২০ইং দুটি বিভাগে এ আয়োজনে ১৩ থেকে ৭০ বছর বয়সী দৌড়বিদেরা অংশ নেন।
এ দৌড় প্রতিযোগিতাটি ঐতিহ্যবাহী
কিনব্রিজ থেকে শুরু হয়ে নগরের শেখঘাট, রিকাবীবাজার, নয়াসড়ক, শাহি ঈদগাহ, বড়বাজার, খাসদবির, বিমানবন্দর সড়ক হয়ে লাক্কাতুরা সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।
লাক্কাতুরা সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে থেকে সকাল ছয়টায় শুরু হয়ে ৫ কিলোমিটার রাস্তা এয়ারপোর্ট রোড হয়ে পুনোরায় লাক্কাতুরা সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এসে শেষ হয়। এতে অংশগ্রহণ করে ১৫০ জন।  অংশগ্রহণকারীদের মধ্যে নবীগঞ্জের ৪ জন তরুন, নবীগঞ্জ লাল- সবুজ সাইক্লিং ক্লাব এর সভাপতি মোঃ মাজহারুল ইসলাম তারেক, উক্ত ক্লাব এর দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন বোরহান, সদস্য জাবের  হোসেন,
মাছুম খান তাহারা নির্ধারিত সময়ের আগেই হাফ ম্যারাথন ২১ কিলোমিটার পথ সম্পন্ন করেন।
লাল- সবুজ সাইক্লিং ক্লাবের, তারেক বলেন,
মাদকমুক্ত জীবন আনন্দের মাদকাসক্ত জীবন কষ্টের।
ধুমপান থেকেই মাদকের নেশা শুরু হয়
তাই ধুমপান কখনো নয়,আসুন মাদক মুক্ত থাকি।
তাই বড়দের কথা শুনুন, ছোটদের সঙ্গে প্রাণ খুলে কথা বলুন, এক সাথে ঘুরাঘুরি করুন। আত্নহত্যা প্রবনতা থেকে বাচুঁন,জীবন একটাই জীবনকে উপভোগ করুন।
আমরা সবাই তারুণ্য মিলে মাদক ও নেশা মুক্ত থাকি আনন্দময় অ্যাডভেঞ্চার করি দেশ-বিদেশকে জানি। আর নিজে ম্যারাথন দৌড় /সাইক্লিং করি এবং অপরকে দৌড় সাইক্লিং করতে উৎসাহিত করি। আমরা তারুণ্যকে সুস্বাস্থ্যের পথে এগিয়ে নিতে এই ইভেন্টের অংশগ্রহণ করেছি। একজন দৌড়বিদ/ সাইক্লিষ্ট কখনোই মাদকাসক্ত হতে পারবে না।
আমরা এই আয়োজনে অংশগ্রহণ করে সবাইকে দৌড়ের / সাইক্লিং এর প্রতি
আকর্ষিত করতে চাচ্ছি। উক্ত আয়োজনে বিজয়ী দের মেডেল / ত্রুেষ্ট প্রদান করা হয়।এবার সিলেটের ঐতিহ্যবাহী নাগরী লিপিকে প্রাধান্য দিয়ে জার্সি বর্ণিল সাজে সাজানো হয়
এবং পুরস্কার মেডেলে তা ব্যবহার করা ছিলো।

উক্ত আয়োজনে বক্তব্য রাখেন- সিলেট এর জেলা প্রশাসক মহোদয়। জনাব শফিউল আলম চৌধুরী নাদেল। সিলেট রানার্স কমিউনিটির সমন্বয়ক মনজুর আহমেদ আরিফ, প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews