1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল
শিরোনাম
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ লোহাগড়ায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ধোধন

সিলেটের বিশ্বনাথ পৌরসভার ওয়ার্ড বিভক্তিকরণের গণবিজ্ঞপ্তি প্রকাশ

  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৮৮ Time View

মোঃ আব্দুল হালিম বিশ্বনাথ প্রতিনিধিঃ  সিলেট জেলার নতুন পৌরসভা বিশ্বনাথকে ৯টি ওয়ার্ডে বিভক্তিকরণ করা হয়েছে। স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ১৩ ও ১৬ ধারা মোতাবেক ওয়ার্ডগুলো বিভক্তিকরণ করে ইতিমধ্যে
গণবিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। বিভক্তিকরণে কারো আপত্তি বা পরামর্শ থাকলে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যোগাযোগ করতেও বলা হয়েছে।
বিভক্তিকরণকৃত ওয়ার্ডগুলোর মধ্যে রয়েছে,
১নং ওয়ার্ড:-
ভাগমতপুর মৌজার (আংশিক) কৃপাখালি, পালেরচক গ্রামের আংশিক, কামালপুর মৌজার রামধানা, কামালপুর, টেক কামালপুর, শেখেরগাঁও, শিমুলতলা গ্রামের আংশিক, অলংকারী মৌজার অলংকারী, পৌদনাপুর (আংশিক), কামালপুর (আংশিক) এবং পূর্ব জানাইয়া মৌজার (আংশিক) শিমুলতলা গ্রামের আংশিক নিয়ে ১নং ওয়ার্ড।
২নং ওয়ার্ড:-
পূর্ব জানাইয়া মৌজার (আংশিক) পূর্ব জানাইয়া, জানাইয়া নোয়াগাঁও, রাজনগর, মোল্লারগাঁও, শাহজীরগাঁও গ্রাম এবং উপজেলা পরিষদ ও নতুন বাজারের আংশিক নিয়ে ২নং ওয়ার্ড।
৩নং ওয়ার্ড:-
আহম্মদাবাদ মৌজার দূর্গাপুর, মহরমপুর, শুড়িরখাল, পূর্ব মন্ডলকাপন, পশ্চিম মন্ডলকাপন, বৈদ্যকাপন, কারিকোনা ও দন্ডপানিপুর গ্রামের আংশিক এবং কানাইপুর মৌজার কারিকোনা গ্রামের আংশিক নিয়ে ৩নং ওয়ার্ড।
৪নং ওয়ার্ড:-
সেনারগাঁও মৌজার সেনারগাঁও, ভোগসাইল, ইকবালপুর গ্রাম, বিদাইশুলপানি মৌজার বিদাইশুলপানি, বরইগাঁও ও হরিকলস গ্রামের আংশিক, মজলিস ভোগশাইল মৌজার মজলিস ভোগশাইল, হরিকলস (আংশিক) গ্রাম, ধোপাখোলা মৌজার ধোপাখোলা, গন্ডারকাপন, গোবিন্দপুর (আংশিক) গ্রাম, আলাপুর মৌজার কালিগঞ্জ বাজার, তাতালপুর ও আলাপুর গ্রাম এবং তাজপুর মৌজার সদলপুর, তাজপুর ও
ভাটশালা গ্রাম নিয়ে ৪নং ওয়ার্ড।
৫নং ওয়ার্ড :-
দত্তা মৌজার দত্তা, একাতিরা ও দত্তা কানিশাইল গ্রাম, দূর্যাকাপন মৌজার দূর্যাকাপন, সত্তিশ নোয়াগাঁও, রামকৃষ্ণপুর, বাউসেন (আংশিক), গঙ্গাধরপুর গ্রাম এবং মিরেরচর মৌজার মিরেরচর-১ ও মিরেরচর-
২ গ্রাম নিয়ে ৫নং ওয়ার্ড।
৬নং ওয়ার্ড :-
চন্ডিচর মৌজার চরচন্ডী (আংশিক), হাবড়া, সত্তিশ, রমজানপুর, আটপাড়া (তুরুকপাড়া), মিয়াজানের গাঁও, সত্তিশ নোয়াগাঁও (পশ্চিম) এবং বাউসেন গ্রামের আংশিক নিয়ে ৬নং ওয়ার্ড।
৭নং ওয়ার্ড :-
চানসিরকাপন মৌজার পশ্চিম চানসিরকাপন, পূর্ব চানসিরকাপন, চৌধুরীগাঁও, মুক্তিরগাঁও (আংশিক), শরিষপুর, জাহারগাঁও গ্রাম ও বিশ্বনাথ পুরান বাজারের আশিংক নিয়ে ৭নং ওয়ার্ড।
৮নং ওয়ার্ড :-
মসুল্যা মৌজার মসুল্যা, মসুল্যা উত্তর, মসুল্যা দক্ষিণ, জানাইয়া মসুল্যা, মুক্তিরগাঁও (আংশিক) গ্রাম, বিশ্বনাথ নতুন বাজার ও বিশ্বনাথ পুরান বাজার (আংশিক) এবং ভাগমতপুর মৌজার ভাগমতপুর, সিদ্ধরপুর ও শ্রীধরপুর (আংশিক) গ্রাম নিয়ে ৮নং ওয়ার্ড।
৯নং ওয়ার্ড :-
পশ্চিম জানাইয়া মৌজার বিশঘর, পুরানগাঁও, আনরপুর, কোনাপাড়া, ইলামেরগাঁও ও আটঘর গ্রাম এবং মসুল্যা মৌজার (আংশিক) বিশ্বনাথের গাঁও, নরশিংপুর গ্রাম ও নকিখালি পয়েন্ট নিয়ে ৯নং ওয়ার্ড। এছাড়া বিভক্তকরণকৃত ১, ২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে সংরক্ষিত ১ নং ওয়ার্ড, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড নিয়ে সংরক্ষিত ২ নং ওয়ার্ড এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড নিয়ে সংরক্ষিত ৩ নং ওয়ার্ড বিভক্তকরণ করা হয়েছে।
বিভক্তকরণের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল বলেন, ওয়ার্ড বিভক্তিকরণ বিষয়ে কারো কোন আপত্তি বা পরামর্শ থাকলে গণবিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে তার (উপজেলা নির্বাহী অফিসার) কার্যালয়ে আপত্তি/পরামর্শ দাখিল করা যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews