1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ
শিরোনাম
ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ লোহাগড়ায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ধোধন লোহাগড়ায় মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত কামরানকে গ্রেটার সুনামগঞ্জ কমিউনিটি কাউন্সিল ইউ.কে ইন বেডফোর্ডের সংবর্ধনা ভূরুঙ্গামারীতে মৃত্যুর দেড় মাস পর কবর থেকে লাশ উত্তোলন লালমনিরহাটের ভূমিহীনদের ঘর প্রদান উপলক্ষে পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং

শিক্ষক নেতাকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় পাটগ্রামে শিক্ষক ও ছাত্র- ছাত্রীদের মানববন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৩৪০ Time View

রাকিব হোসেন,লালমনিরহাট জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার বেলা ১২ টার সময় ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষকে ইংগিত করে ফেসবুকে কুটিক্তি মন্তব্য করায় ওই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে জনৈক রব্বানী প্রধানকে ক্ষমা চাওয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, পাটগ্রাম টি,এন স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল ওহাব প্রধান তার ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করেন পোস্ট টি হুবহু তুলে ধরা হলোঃ
মোছাঃ আইভি আক্তার, পিতা- মোঃ তোজাম্মেল হোসন, গ্রাম-পূর্ব জগতবেড়, পাটগ্রাম, লালমনিরহাট বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স এ অধ্যয়নরত একজন দরিদ্র মেধাবী শিক্ষার্থী। তার দুটি কিডনিই অকেজো। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কিডনি প্রতিস্থাপন প্রয়োজন। এ জন্য বিপুল অর্থের জোগান দেওয়া পরিবারের পক্ষে সম্ভব নয়।শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তিদের সহযোগিতা কামনা করছি।
সহযোগিতার জন্য বিকাশ/নগদ/রকেট/ব্যাংক একাউন্ট নাম্বার
Bkash 01735081736
Nagad 01735081736
Rocket 01735081736-3

Savings Ac No: 0100223039191
Ac Title: Aivy Akter Irin
Bank: Janata Bank Ltd
Branch : Patgram
Routing No: 135520589

উপরোক্ত পোস্ট টি আইভি আক্তার এর মায়ের অনুরোধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দেন, কিন্তু তার এই পোস্ট টি দেখে আইভি আক্তার এর বড় ভাই মুটোফোনে আব্দুল ওহাব প্রধান স্যারকে অনুরোধ করেন ফেসবুক থেকে উক্ত পোস্ট টি ডিলিট করার জন্য এবং স্যার পোস্ট টি ডিলিট করে দেন। পোস্ট টি ডিলিট করার কারণে রব্বানী প্রধান নামের একজন ব্যক্তি স্যারকে নিয়ে কটুক্তি করেন।

কটুক্তিটি তুলে ধরা হলো (রব্বানী প্রধান) আমি দৃঢ় ভাবে বিশ্বাস কঅরি দলটাকে আর্থিকভাবে সহযোগিতা করার জন্য এবং পাটগ্রামকে বাংলাদেশের একটি সম্মানজনক, সুশৃঙ্খল উপজেলা হিসেবে পরিচয় বহন করার জন্য অনেক মানুষ মুখিয়ে আছে। কিন্তু আমাদের সমাজের অকৃতজ্ঞ, মনুষ্যত্বহীন ও হীনমন্যতায় জরাজীর্ণ কিছু ধান্দাবাজ, নোংরা রাজনৈতিক নেতার জন্য এগিয়ে আসতে ভয় পায়। আমি ক’দিন আগের একটা অভিজ্ঞতা শেয়ার করছি। গত জুলাই মাসের ১৩ থেকে ১৯ তারিখের মধ্যে পাটগ্রামের একটি সুনামধন্য স্কুল এন্ড কলেজের দায়িত্বশীল পদে থাকা একজন (রাজনৈতিক ছত্রছায়ায় থাকা সম্পুর্ন পরনির্ভরশীল অক্ষম মেরুদন্ডহীন প্রধান শিক্ষক) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পড়ুয়া পাটগ্রামের কোন এক ইউনিয়নের একজন ছাত্রীর দুটো কিডনি নষ্ট হয়ে গিয়েছে বলে সহযোগিতার জন্য একটি স্টাটাস দিয়েছিলেন। আমি ওনার ফেসবুক স্টাটাস দেখে ২০ জুলাই আমার সাথে সাক্ষাৎ করে সহযোগিতা নেওয়ার জন্য কমেন্ট করেছিলাম কিন্তু ৩০ মিনিটের মধ্যে কোন নেতার নিদের্শে স্টাটাসটি ডিলিট করে দেওয়া হয়। আমি সত্যি বিস্মিত হয়েছি। তাই আপনি এটা কিভাবে দেখবেন???? আমাদের ভিতরে একটা মিথ্যে এলিটিজম কাজ করে। একটা ফাঁপড়বাজির এলিটিজম। এজন্যই সর্বত্র গ্রুপ। সর্বত্র দল। সর্বত্র ধমবাদ। এ থেকে মুক্তির জন্য চাই আরো সময়। আরো আধুনিক মনের উদ্ভাব। আরো সত্য সাহসী কন্ঠ দরকার। হয়তো সেদিন আর বেশি দূরে নয়। আমাদের সমাজ আলোকিত করার জন্য হটাৎ কারো আচমকা উৎভব হবে ইনশাআল্লাহ।

এই স্ট্যাটাস দেখে পুরা বিভ্রান্তির সম্মুখীন হন পাটগ্রাম টিএন স্কুল এন্ড কলেজ সাবেক অধ্যক্ষ উপজেলা আ’লীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল ওহাব প্রধান।এছাড়া ছাত্র-ছাত্রী ও পাটগ্রাম উপজেলা শিক্ষক সমাজের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।স্ট্যাটাসটি হচ্ছে মানহানিকর। এরই প্রতিবাদে বিক্ষোভ শেষে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, আমাদের এই দাবি ১১ আগস্ট পর্যন্ত চলবে যতক্ষণ না উনি (রব্বানী প্রধান) কলেজের অধ্যক্ষের কাছে ক্ষমা না চাইবে।

মানববন্ধন এর মধ্য দিয়ে ছাত্র-ছাত্রী বিভিন্ন কটুক্তি মুলক শ্লোগান দেন, এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতি’র সাধারণ সম্পাদক পানবাড়ি প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান সোহেলসহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews