1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত
শিরোনাম
কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ আলমগীর হত্যাকারীদের গ্রেফতার করা না হলে পরিবহন ধর্মঘটের হুমকি লালমনিরহাটের পাটগ্রামে ট্রাক্টর উল্টে নিহত-১

মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফজলুর সমর্থনে ভ্যার্চুয়াল সভা

  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১৩২ Time View

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : আগামী ৩০ জানুয়ারি মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ ফজলুর রহমান এর নৌকা মার্কার সমর্থনে বিপুল উৎসাহ উদ্দীপনা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিজয়ের দীপ্ত শপথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রত্যয়ে প্রবাসীদের উদ্যোগে ভ্যার্চুয়াল জোম মিটিং সম্পন্ন হয়েছে।

যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা ছালীগের সাবেক সভাপতি কাউন্সিলার মুজিবুর রহমান জসিম এর পরিচালনায় ভার্চুয়াল সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ।

অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সস্পাদক ক্রীড়া সংগঠক নইম উদ্দিন রিয়াজ, যুক্তরাজ‍্য আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি সিতাব চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফফার, ৭১ এর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এর ডিজি সাইদুর রহমান রেনু, নিউইয়র্ক স্ট্রেইট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল শাহিন।

উক্ত ভার্চুয়াল সভায় মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফজলুর রহমান ছাড়াও বৃটেন ও আমেরিকা সহ
প্রবাসের বিভিন্ন দেশ থেকে সাবেক ছাত্রনেতাদের মধ্যে সংযুক্ত ছিলেন মুজিবুর রহমান মনন, সৈয়দ ছুরুক আলী. সৈয়দ নুরুল করিম আলম, সোহান আহমদ টুটুল, তজুমুল হোসেন, আহমেদ জিলু. আলকাস আহমদ, আহমেদ হাসান, আব্দুল মালিক, মোঃ শাহজাহান মিয়া, মোঃ জিল্লুল, সোহেল ইসলাম,নজরুল ইসলাম অকিব. গোলাম মর্তুজা. তারাউল ইসলাম, আব্দুল হাফিজ, খায়রুল রব মুকুল, মোহাম্মদ সাহিদুর রহমান, আখলাকুর রহমান, রুহুল আমিন রুহেল, আবু মকসুদ , নিলু রানা, আকতার উজ্জামান নিপু কোরাইশি, রায়হান আহমদ, জাকারিয়া পলাশ, খায়রুল আলম লিংকন, রাকিব রুহেল, সামসুজ্জামান, মোঃ ইউনুস, মোজাম্মেল চৌধুরী টিপু, মোহিদুর রহমান, শাহিন আহমদ চৌধুরী, আব্দুল মোহাইমিন পারভেজ, এস কে সালাম, আমিনুর রহমান কাবিদ, সালাম বক্শ, টিপু রহমান, নজরুল ইসলাম, রিপন চৌধুরী, আব্দুল মুহিত আফজাল, রাধা কান্ত ধর, এম কে আহমেদ বাদল ,মোঃ বাবলু, রায়হান আহমদ,মামুন আহমদ, সাব্বির করিম, এস এস দোলাল, এ রহমান রায়হান, আজিজুল আম্বিয়া,শামীম চৌধুরী, জসিম আহমদ,আমজাদ সানি, মোঃ জহির,গোলাম মোস্তফা চৌধুরী, শাহ সাফি কাদির , মোহন আহমদ,
সাহিন আহমদ, আক্তার উজ্জামান জাকির খান ও মোহাম্মদ মকিস মনসুর সহ প্রমুখ।

ভার্চুয়াল সভায় বক্তারা একজন সৎ নীতিবান প্রকৃত সমাজসেবক প্রবাসীবান্ধব মোঃ ফজলুর রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বলেন ফজলুর রহমান মেয়র থাকা কালে তিনি কোদালি ছড়া খাল খনন করে শহরের পানিবদ্ধতা দূর করেন। রাস্তা প্রশস্থ করন, ঈদগাহ’র উন্নয়ন, বয়স্কদের জন্য প্রবীনাজ্ঞণ বিনোদন পার্ক সহ পৌরসভার উন্নয়ণে যে অবদান রেখেছেন। উন্নয়ণের সেই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে অবশ্যই উনাকে পূণরায় নির্বাচিত করা উচিৎ বলে সম্মতি প্রকাশ করে পৌরসভার সকল ভোটারদের ফজলুর রহমানকে ভোট দেওয়ার আহবান জানান।

সভায় মেয়র ফজলুর রহমান দীর্ঘ ৫ ঘন্টা সকল বক্তার
বক্তব্য মনোযোগ সহকারে শুনেন এবং দীর্ঘক্ষন
সভায় উপস্হিত থেকে সভা সফল করার জন্য সকলকে ধন্যবাদ ও কূতজ্ঞতা জানিয়ে বলেন বিগত দিনে মেয়র থাকাকালীন আমি নিজে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি ,কিন্তু দূর্নীতি আশ্রয় নেই নাই । সততা ,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমি আমার দায়িত্ব পালন করেছি। পৌরসভার স্বার্থে, জনগণের স্বার্থে আমি আমার দায়িত্ব পালন করেছি বলে উল্লেখ করে তাঁর বক্তব্যে তিনি বলেন, যদি তিনি পুনরায় নির্বাচিত হন তবে তাঁর অসম্পুর্ন কাজ সমাপ্ত করবেন এবং দেশে বিদেশে সবার কাছে ভোট প্রার্থনা সহ আগামী ৩০শে জানুয়ারির মেয়র নি্র্বাচনে তাকে সহোযোগিতা ও সকলের দোয়া কামনা ক‍রছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews