1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

মৌলভীবাজারে পূর্ব বিরোধের জেরে হামলা: আহত ৩

  • Update Time : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৩৫ Time View

মামুনুর রশীদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সেওয়াইজুরী এলাকায় পূর্ব বিরোধের জের ধরে পুরাতন সেওয়াইজুড়ী মসজিদের পাশাপাশি অপর একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় লন্ডন প্রবাসী মোঃ জাহ্ঙ্গীর হোসেন, রোমান আহমদ ও শাকিল হোসেন আহত হয়েছেন। হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে ( ঢাকা মেট্রা-চ, ১১-৫৬০৫) একটি গাড়ী।

এ সংবাদ পরিবেশেন পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লন্ডন প্রবাসী মোঃ জাহ্ঙ্গীর হোসেন জানান- প্রায় ৮ বছর আগে স্থানীয় এলাকাবাসীর মতামতের ভিত্তিতে সেওয়াইজুড়ী মসজিদের নামে জায়গা ক্রয় করে ( দলিল নং- ৫২৪৫) এবং ওয়াকপ নামার মাধ্যমে সম্পাদন করা হয়। যতারিতি দীর্ঘদিন মসজিদের কার্যক্রম ও চলে।

বিগত কিছুদিন যাবৎ আমার নিকটআন্তীয় মসজিদের পাশেই একটি মসজিদ নির্মাণের জন্য প্রস্তুতি গ্রহণ করেন। আমি এসব বিষয়ের প্রতিবাদ জানালে প্রতিপক্ষের লোকজনদের মধ্যে মইনুদ্দিন, দিলাল, আক্বাস, সামু, দোলোয়ার হোসেন ও শরিফসহ ৭/৮জন সংঘবদ্ধ ভাবে হামলা চালান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews