1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন
শিরোনাম
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২

মাশরাফির উদ্যোগে সিসিটিভি ক্যামেরার আওতায় লোহাগড়া পৌর এলাকা

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৪৬ Time View

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইলঃ নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তোজার উদ্যোগে সিসি ক্যামেরায় মুড়ে দেওয়া হলো লোহাগড়া পৌর এলাকা। নতুন করে আরো ১০০টি সিসি ক্যামেরা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে। পৌর এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি,বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণসহ পুলিশি নজরদারি বাড়াতে এই ক্যামেরাগুলো কাজে লাগানো হয়েছে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো.তরিকুল ইসলাম অনিক এটিএন টাইমসকে জানান,আপরাধমুক্ত নড়াইল জেলা গড়তে সাসংদ মাশরাফি বিন মোর্তোজার এই উদ্যোগ। তিনি বলেন,সিসি ক্যামেরাগুলো নড়াইল পুলিশ সুপারের কার্যালয় এবং লোহাগড়া থানা নিয়ন্ত্রণ করবে। এতে পৌর এলাকার সব ধরণের অপরাধমুলক কার্যক্রম রোধ করা সম্ভব হবে। তিনি আরো বলেন, দুই বছর আগে ৫৪টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। এতে শহরের অনেক অপরাধমুল কর্মকান্ড কমে যায়। এবার আরো ১০০টি ক্যামেরা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে লাগানো হচ্ছে। লোহাগড়া উপজেলা শহরের কোথায় কি ঘটছে তা পুলিশ প্রশাসনের নজরদারিতে চলে আসবে। কমে আসবে নানা ধরণের অপরাধমুলক কর্মকান্ড। ধীরে ধীরে বাস্তবায়িত হবে মাশরাফির ক্লিন নড়াইল,ড্রিম নড়াইলের স্বপ্ন।
লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হায়াতুর রহমান বলেন,নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তোজা একজন পরিচ্ছন্ন ব্যক্তি। তিনি নড়াইল জেলাকে সন্ত্রাস,মাদক,চুরি-ডাকাতি,ছিনতাই,রাহাজানি,নানাবিধ অপরাধমুলক কর্মকান্ডমুক্তসহ ক্লিন নড়াইল,ড্রিম নড়াইল জেলা হিসেবে গড়ে তুলতে চান। যে কারণে তিনি নড়াইলে আসলেই ঘরে বসে থাকেন না। প্রতিদিন ফজরের নামাজ আদায় করেই তার নির্বাচনী এলাকার মানুষের দ্বারে দ্বারে ছুটে বেড়ান। কোথায় কি সমস্যা নিজ চোখে তা দেখতে চান এবং নিজ কানে মানুষের কথা শুনতে চান। এমন মানববান্ধব ও দেশ প্রেমি সাংসদ দেশ স্বাধীনের পর খুব কম দেখা গেছে। জয়তু হে সাংসদ।


লোহাগড়া পৌর মেয়র মো.আশরাফুল আলম বলেন,সাংসদ মাশরাফির বিন মোর্তোজার বিকল্প তিনি নিজেই। সমাজ উন্নয়নে তিনি যে কাজগুলো করে যাচ্ছেন তার তুলনা নেই। তিনি বলেন,আমি মনে করি লোহাগড়া পৌরসভা প্রতিষ্ঠার পর এই প্রথম কোনো এমপি ব্যাপক উন্নয়নের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি একজন নিরহংকার,নির্লোভ,ত্যাগী এবং স্বজ্জন ব্যক্তি। আমি তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।
নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,সিসিটিভি ক্যামেরা স্থাপনের ফলে নড়াইলের অপরাধমুলক কর্মকান্ড অবশ্যই কমে যাবে। এর আগেও সাংসদ মাশরাফি বিন মোর্তোজা নড়াইল এবং লোহাগড়া উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ক্যামেরা স্থাপন করেন। এবার আরো ১০০টি ক্যামেনা স্থাপন করলেন। তার স্বপ্ন ক্লিন নড়াইল,ড্রিম নড়াইল বির্নিমানে আরো এক ধাপ এগিয়ে গেলেন। তার কাজগুলো নিঃসন্দেহে প্রশসংনীয়। এগিয়ে যাক তার উন্নয়নের কর্মযজ্ঞ!

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews