1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময়
শিরোনাম
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

বৈধ গরু অবৈধ বলে ধরার চেষ্টা, বিজিবি-গ্রামবাসী বাগবিতণ্ডা

  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৫৭৯ Time View

রাকিব হোসেন, লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত দহগ্রাম আংগারপোতা ২ নং ওয়ার্ড এলাকায় আজ বুধবার বিকেলে আব্দুস সাত্তারের ছেলে হাবিউলের বাড়িতে ভারতীয় গরু তল্লাসী করতে যান আঙ্গারপোতা বিজিবি বিওপি’র হাবিলদার আকরাম সহ ৫ সদস্য। কাটাতার বিহীন ওই সীমান্তবর্তী প্রতিটি বাড়িতে গরু পালন করা হয়। দেশি দু’টি আড়িয়া গরু বিজিবি সদস্যরা ধরে নিয়ে যাওয়ার সময় ওই বাড়ির গৃহবধূ রেমি বেগম সাহস করে বিজিবি’র হাতে থাকা রশি ধরে কুরবানির গরু কেন ধরবেন প্রশ্ন করেন বিজিবিকে। এ সময় মাসুদ নামে এক জন বিজিবি’র সদস্য জোর করার চেষ্টা করলে গৃহবধূ রেমির চিৎকার শুনে ছুটে আসেন এলাকাবাসী।

এরপর গরু ছাড়াই বিজিবি’র টহল দল সটকে পড়েন।
এ ঘটনায় ওই এলাকায় সাময়িক উত্তেজনা দেখা দিলেও পরে স্থানীয় জনপ্রতিনিধি নুরুজ্জামান প্রধান রাশেল (ইউপি সদস্য -৩নং ওয়ার্ড) হস্তক্ষেপে অনেকটা শান্ত হন উত্তেজিত লোকজন।
এ বিষয়ে বিজিবি’র পানবাড়ি কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম তাৎক্ষণিক ঘটনা স্থলে এসে বলেন বিষয়টি আমি দেখছি।
রংপুর ৫১ বিজিবি’র সিও লেফটেনেন্ট কর্ণেল ঈসহাক হোসেনের ফোনে যোগাযোগ করলে সংযোগ মিলেনি।
দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বলেন, কম বেশি দহগ্রাম সীমান্ত দিয়ে গরু আসে, এবং এ ব্যাপারে সবাই অবগত আছে, তাদের কোন কিছু করার থাকলে বর্ডারে করুক, সাধারণ মানুষের বাড়িতে গিয়ে কেন সাধারণ মানুষকে হয়রানি করবে বিজিবি।
দহগ্রাম চেয়ারম্যান কামাল হোসেন প্রধান বলেন, বিজিবি’র বিআইপি গোয়েন্দা মাসুদ তাঁর কাছে গিয়ে বলেন,
বিজিবি’র ওই টহল সদস্যদের প্রত্যাহার করে নিবেন কর্তৃপক্ষ। বিষয়টা নিয়ে যাতে বাড়াবাড়ি না হয় সে জন্য অনুরোধ করেন বিজিবি’র গোয়েন্দা সদস্য।
এ বিষয়ে রংপুর বিজিবি’র উচ্চ পর্যায়ে কথা বলবেন চেয়ারম্যান কামাল হোসেন প্রধান এমনটাই জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews