1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত
শিরোনাম
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস

বিশ্বনাথে ভুলু শাহ’র মাজারের উরস নিয়ে এলাকায় তুমুল উত্তেজনা: তৌহিদী জনতার প্রতিবাদ সভা:

  • Update Time : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৭ Time View

ফারুক আহমদ, বিশেষ প্রতিনিধিঃ উরসের নামে গান, বাজনা, বেহায়াপনা, মদ, জুয়া অনৈসলামিক এসব কর্মকান্ড কিছুতেই করতে দেওয়া যাবে না, শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আমরা এটা প্রতিহত করবো, প্রয়োজনে আমরা জীবন দিবো তবুও এসব খারাপ কাজ করতে দিবোনা, সভাপতির বক্তব্যে এসব কথা বলেন ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।

এসময় তিনি বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম মুসার ভূয়সী প্রশংসা করে বলেন, প্রসাশনিক ভাবে ওসি সাহেব এ বিষয়ে যথেষ্ট ভূমিকা পালন করেছেন, তিনি বলেন ওসি (শামীম মুসা) একজন ভালো মানুষ বিধায় তিনি ভাল কাজে সব সময় সহযোগিতা করেন এবং অদূর ভবিষ্যতে ও করবেন এটা আমার বিশ্বাস। তার বক্তব্যে সহমত পোষণ করেন লামাকাজী দারুল উলুম মাদরাসার মুহতামিম, সৎপুর কামিল মাদরাসার উপাধ্যক্ষ, ফতেহপুর কামিল মাদ্রসার অধ্যক্ষ। তারা ও সম্মতি দিয়ে বলেন লামাকাজী এলাকা ইসলামের একটি আদর্শিক স্থান। এখানে শায়িত রয়েছেন কাজীবাড়ী ছাব, সৎপুরী মুহতামিম ছাব, ফতেহপুরী ছাব, হামজাপুরী ছাব সহ অসংখ্য ওলী আউলিয়া। পাশাপাশি এতদঞ্চলে রয়েছে সৎপুর, ফতেহপুর, লামাকাজী, ভুরকী, কাজীবাড়ীর মতো ইসলামিক বড় বড় প্রতিষ্ঠান। এখানে উরসের নামে অশ্লীল, অনৈসলামিক কর্মকাণ্ড কিছুতেই করতে দেওয়া হবে না।

আজ বুধবার ৫ ফেব্রুয়ারি বাদ আসর স্হানীয় ইউনিয়নের গোলচন্দ বাজারের সিরাজ মার্কেটে বৃহত্তর লামাকাজীর আলেম-ওলামা ও তৌহিদী জনতার ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

লামাকাজী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও অত্র ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিলেট সদরের ফতেহ পুর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শামসুদ্দোহা, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, লামাকাজী দারুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা মুফতী মঈনুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টার।

এসময় উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সভাপতি ডা মো: শাহনুর হুসাইন, সাংবাদিক ফারুক আহমদ সহ হাজার হাজার তৌহিদী জনতা, পুলিশ প্রসাশন, ও মিডিয়াকর্মী।
দোয়া পরিচালনা করেন ফতেহ পুর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শামসুদ্দোহা।

এবিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসার পক্ষে প্রতিনিধি এএসআই গোপেশ চন্দ্র দাশ বলেন, ওসি স্যার ( শামীম মুসা)’র মাধ্যমে এখানে ওরসের নামে কোন প্রকার অশ্লীল কর্মকাণ্ড কিছুতেই করতে দেয়া হবেনা।
উরস বন্ধের দাবীতে এলাকার আলেম-ওলামা, রাজনীতিবিদ, মুরব্বিয়ানে কেরাম, যুবসমাজসহ সবাইকে তিনি ধন্যবাদ জানান প্রসাশনিক সহযোগিতা করার জন্য।
এবং তিনি সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হবার আহবান ও জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews