1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত
শিরোনাম
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস

বিশ্বনাথে ডাকাত-আতঙ্ক, ভয় ভীতি নিয়ে গ্রামবাসীর নির্ঘুম রাত পার

  • Update Time : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ২৩৮ Time View

ফারুক আহমদ, বিশেষ প্রতনিধি: গতকাল বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর রাতে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে, সশস্ত্র একদল ডাকাত উপজেলায় ডুকে পড়েছে।পুলিশের কাছ থেকে খবর পেয়ে জনপ্রতিনিধিরা সতর্ক করেন স্ব স্ব এলাকার সাধারণ মানুষকে।
বিভিন্ন মসজিদ থেকে মাইকিং করে সতর্ক করা হয়। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও দ্রুত ছড়িয়ে পড়ে বিষয়টি। শেষ পর্যন্ত ডাকাত ঠেকাতে রাতজেগে পাহারা দেন গ্রামের ও স্হানীয় লোকজন।

ঘটনাটি ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলায়। গতকাল রাতে উপজেলার বিভিন্ন গ্রামে এই ডাকাত আতংঙ্ক ছড়িয়ে পড়ে।

স্হানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ প্রসাশন সুত্রে জানা গেছে বিশ্বনাথ উপজেলায় আটটি ইউনিয়নে প্রায় ৪০০ গ্রাম আছে। সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায় ইউরোপসহ বিভিন্ন দেশে অবস্তানরত প্রবাসী অধ্যুসিত এলাকা। ফলে শীতের সময়ে এসব প্রবাসীরা দেশে আসেন। সে কারনে বছরের এই সময়ে ডাকাতির ঘটনা ঘটে থাকে।
গতকাল বিশ্বনাথ উপজেলায় ডাকাত ডুকার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে এলাকার মসজিদে মসজিদে মাইকিং করলে শেষ পর্যন্ত ডাকাত আতংঙ্কে নির্ঘুম রাত কাটিয়েছেন গ্রামবাসী। রাত জেগে পাহারা দিয়েছেন।

এবিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা “ এশিয়ান এক্সপ্রেস ২৪ ডটকম “ কে বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিলো সুনামগন্জের ছাতক থেকে সশস্ত্র ডাকাত দল আমাদের উপজেলায় ডুকেছে। এমন খবরে আমরা টহল বাড়িয়ে দেই এবং জনপ্রতিনিধিদের বিষয়টি অবহিত করে সতর্ক থাকার পরামর্শ দেই। আমাদের এবং স্হানীয় বাসিন্দাদের সতর্কতার কারনে বৃহস্পতিবার রাতে কোথাও ডাকাতির ঘটনা ঘটেনি।
এখন থেকে আমাদের ১১টি টহল দল রাতে উপজেলায় টহল দিবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews