1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন
শিরোনাম
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২

বিশ্বনাথের উন্নয়নে ৩৯ কোটি টাকার বরাদ্দ আনলেন চেয়ারম্যান এসএম নুনু মিয়া

  • Update Time : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২০৭ Time View

সমুজ আহমদঃ স্থানীয় সরকার বিভাগ থেকে একক প্রচেষ্টায় বিশ্বনাথ উপজেলার উন্নয়নের জন্য ৩৯ কোটি ৬ লাখ ৫৮ হাজার টাকার বরাদ্দ এনেছেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এস এম নুনু মিয়া।
রবিবার ৫ই ডিসেম্বর দুপুরে বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে প্রেসব্রিফিং করে উপজেলা বাসীর জন্য এ খবর পেশ করেন তিনি।
চেয়ারম্যান এসএম নুনু মিয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে লিখিত বক্তব্যে বলেন,আমার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল আলোকিত বিশ্বনাথ গড়ার।আর সে লক্ষ্যে নির্বাচিত হওয়ার পর থেকে আমার স্বপ্নের উপজেলাবাসীর জন্য কাজ করে যাচ্ছে।আমি সরকারের উর্ধতন মহলের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়নের জন্য বিশাল একটি বরাদ্দ নিয়ে এসেছি। এমন অনেক উন্নয়নের জন্য আমি বেশ কিছু আবেদন করছি। যা উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব বা ক্ষমতার আওতায় নয়। তবুও বিশ্বনাথের উন্নয়নে আমার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত আছে।

উপজেলার উন্নয়নে আরও ৭০ কোটি টাকার বরাদ্দ প্রক্রিয়াধীন রয়েছে। শীঘ্রই এই বরাদ্দ আসছে।
তিনি আরো বলেন, ইতিমধ্যে ২৪ টি কাঁচা রাস্তার উন্নয়ন প্রকল্প অনুমোদন ও ২৭ টি সড়কের সংস্কার কাজের টেন্ডার হয়েছে। পাশাপাশি বিশ্বনাথ সদর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ১২ শয্যা বৃদ্ধির কাজ প্রক্রিয়াধীন রয়েছে।
বিশাল এই বরাদ্দ আনতে স্থানীয় সাংসদের কোন সহযোগিতা আছে কিনা গণমাধ্যম কর্মীদের এমন প্রশ্নের জবাবে নুনু মিয়া বলেন, এই প্রকল্প আনতে সাংসদ মোকাব্বির খান বাধাঁ সৃষ্টি করেছেন। উপজেলাবাসীর দোয়ায় সব বাধাঁ উপেক্ষা করে এই প্রকল্প আনতে সক্ষম হয়েছি। প্রেসব্রিফিংকালে নিজের অভিব্যাক্তি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান।
দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমীর আলীর পরিচালনায় অনুষ্ঠান উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী মজম্মিল আলী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সহ-সভাপতি ইরন মিয়া,শাহ আসাদুজ্জামান, সমছু মিয়া,সেলিম আহমদ,পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলা কৃষি অফিসার কনক চন্দ্র রায়, সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রামপাশা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল,দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজীজ সুমন,সাবেক সহ সম্পাদক বশির আহমদ,ত্রান বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন,মাহবুবুর রহমান লিলু,ফখর উদ্দিন মাষ্টার, খলিলুর রহমান,অ্যাডভোকেট তপন দাশ,রফিক হাসান মেম্বার, আনোয়ার হোসেন, মহব্বত আলী জাহান, জহুর আলী মেম্বার, শাহনেওয়াজ চৌধুরী সেলিম, শংকর চন্দ্র ধরসহ আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews