1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ডান চোখ নষ্ট করার পর এবার বাম চোখ নষ্ট করা হুমকি লালমনিরহাটে শান্তির জনপদ উপহার দিতে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে- শফিক চৌধুরী লোহাগড়ায় প্রায় আড়াই লাখ টাকার গরু-ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার উদ্যোগে অভিবাবক সম্মাননা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট রাজারহাটে প্রাণিসম্পদ সেবা প্রদর্শনী ২০২৪ পালিত পাটগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী  উলিপুরে দুই যুবককে কুপিয়ে জখম, আটক-৩ মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন পাটগ্রামের মোছাঃ মির্জা সাইরী তানিয়া
শিরোনাম
ডান চোখ নষ্ট করার পর এবার বাম চোখ নষ্ট করা হুমকি লালমনিরহাটে শান্তির জনপদ উপহার দিতে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে- শফিক চৌধুরী লোহাগড়ায় প্রায় আড়াই লাখ টাকার গরু-ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার উদ্যোগে অভিবাবক সম্মাননা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট রাজারহাটে প্রাণিসম্পদ সেবা প্রদর্শনী ২০২৪ পালিত পাটগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী  উলিপুরে দুই যুবককে কুপিয়ে জখম, আটক-৩ মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন পাটগ্রামের মোছাঃ মির্জা সাইরী তানিয়া বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল  বৃটেনে সোহানী আহমেদ আলিজার ৮ম জন্ম দিন পালন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার আওতাধীন চালনা পৌরসভা শাখার থানা সম্মেলন’২৪ অনুষ্ঠিত ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার আওতাধীন দাকোপ থানা শাখার থানা সম্মেলন’২৪ অনুষ্ঠিত সম্মিলিত উচ্ছ্বাসে বিশ্বনাথে নতুন বর্ষবরণ

ফলোআপঃ কালিগঞ্জে গাছ থেকে ঝুলন্ত মৃত্যু দেহ উদ্ধারের ঘটনায় আটককৃত স্ত্রী’র স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  • Update Time : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৭৫ Time View

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় পরিকল্পিতভাবে হত্যা করেই আবিদ হোসেন বাবুর মরদেহ বাড়ির পিছনে গাছে ঝুলিয়ে রাখে স্ত্রী ছাবিনা ও তার বাবার বাড়ির লোকজন।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামে শ্বশুর বাড়িতে ঘরজামাই থাকা আবিদ হোসেন বাবু হত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী ছাবিনা বুধবার (৪ নভেম্বর) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহারের কাছে হত্যাকান্ডে জড়িত থাকার বিষয়ে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তার জবানবন্দির বরাত দিয়ে সাতক্ষীরা জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কালিগঞ্জ উপজেলার নীলকন্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আবিদ হোসেন বাবু একই উপজেলার বন্দকাঠি গ্রামস্থ মৃত আরশাদ আলী মোড়লের মেয়ে ছাবিনা খাতুনের সাথে প্রেম করে ৮-১০ মাস আগে বিয়ে করে।

বিয়ের পর থেকে আবিদ হোসেন বাবু শ্বশুরবাড়িতে ঘর-জামাই হিসেবে বসবাস করতেন।

সে বেকার জীবন-যাপন করতো। সংসারে কোন কাজ-কর্ম করতো না এবং ছাবিনার ভাই পুলিশ সদস্য আরিফের (মাগুরা জেলা পুলিশে কর্মরত) সংসারে থাকতেন।

এ সমস্ত পারিবারিক কারণে শ্বশুরালয়ের লোকজনের সাথে তার সম্পর্কের অবনতি হতে থাকে।

ঘটনার রাতে (২ নভেম্বর) স্বামী-স্ত্রী তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া করে, ঝগড়ার এক পর্যায়ে আবিদ হোসেন বাবু ঘর থেকে বাইরে গিয়ে ছাবিনার ভাই আরিফ হোসেনের কাছে তার বোনের বিরুদ্ধে নালিশ করে।

এই ঝগড়াকে কেন্দ্র করে পারিবারিক নানা রকম সমস্যার জের ধরে ছাবিনা ও তার ভাই-বোনসহ অন্যান্য আত্মীয়-স্বজন মিলে পরিকল্পিতভাবে তাকে হত্যা করে এবং তার গলায় ফাঁস লাগিয়ে বাড়ির পিছনে একটি গাছে ঝুলিয়ে রাখে। যাতে সাধারণ মানুষ মনে করে সে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, আবিদ হোসেন বাবু হত্যার ঘটনায় তার মা হোসনে আরা বেগম বাদী হয়ে কালিগঞ্জ থানায় মামলা করেন।

ঘটনার রহস্য উদঘটনের জন্য পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে জেলা পুলিশের একাধিক টিম মাঠে নামে এবং তাৎক্ষণিক ভাবে ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় প্রধান আসামি ছাবিনা খাতুনকে পুলিশ গ্রেফতার করে।

আসামি ছাবিনা খাতুনকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আসাদুজ্জামান, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াসিন আলী, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দেলাওয়ার হোসেনের সরাসরি তত্ত্বাবধানে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে আসামি ছাবিনা খাতুন তার স্বামী (দ্বিতীয় স্বামী) আবিদ হোসেন বাবুকে হত্যার ঘটনায়, দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধ করেন।

পুলিশ আরও জানায়, এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের তৎপরতা অব্যাহত আছে। কালিগঞ্জ থানার এস আই জিয়ারত হোসেন মামলাটি তদন্ত করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews