1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল
শিরোনাম
উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২ ড. এ.কে আব্দুল মোমেনের সুস্থতা কামনায় সদর উপজেলা পরিষদের দোয়া মাহফিল লোহাগড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ অনুষ্ঠিত কুড়িগ্রামে দৈনিক দেশের কন্ঠের সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিশ্বনাথে পরিবার পরিকল্পনা কার্যক্রমের অবহিতকরণ সভা অনুষ্টিত ভোলাগঞ্জ ক্ষুদ্র পাথর ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর নতুন কমিটির নাম প্রকাশ লোহাগড়ায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ধোধন

নড়াইলের হামিদুপুরে পুলিশি বাধায় ঈদে বাড়ি ফিরতে না পেরে মানববন্ধন

  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৩৭ Time View

মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল থেকেঃ নড়াইলের কালিয়া উপজেলার হামিদুপুর ইউনিয়নের সিলিমপুর ও হাজরাখালী গ্রামের লোকজন পুুলিশি বাধায় ঈদে বাড়ি ফিরতে না পেরে মানববন্ধন করেছে।

আজ বেলা সাড়ে ১১টায় কালিয়া উপজেলার হামিদুপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মোস্তফা স্টোরের সামনের রোডে এলাকাবাসী এ মানববন্ধন করে। এ সময় বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান গোলাম মোহাম্মদ, হাজরাখালী গ্রামের তৈয়েবুর রহমান টিংকু, হাজরাখালী গ্রামের নজরুল ইসলাম,মহাসিন প্রমূখ।

সাবেক চেয়ারম্যান গোলাম মোহাম্মদ সমর্থক হাজরাখালী গ্রামের নজরুল ইসলাম বলেন, আমি বাজারে ব্যবসা করি। আমাকে বাড়ি যেতে দেয়না এবং আমার ব্যবসা প্রতিষ্ঠান লুট-পাট করে কমপক্ষে ১৬ লক্ষ টাকার বেশি নিয়ে গেছে।

হাজরাখালী গ্রামের তৈয়েবুর রহমান টিংকু অভিযোগ করে বলেন, ৩ বছরের বেশি সময় আমরা বাড়ি ছাড়া। পরিবারের সদস্যদের সাথে দেখা-সাক্ষাৎ করতে পারিনা, এমনকি ঈদের দিনও পরিবারের সাথে দেখা করতে পারিনা। তিনি আরো বলেন, স্থানীয় এমপি কবিরুল হক মুক্তি ভাইয়ের সাথে যোগাযোগ করে বিষয়টির সমাধান করতে বলেছি। তাতে ও কোন ফল হয়নি।

৩নং হামিদুপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান গোলাম মোহাম্মদ অভিযোগ করে বলেন, আমার সমর্থকরা জামিন থাকার পরেও দর্ঘ্যদিন যাবৎ বাড়ি যেতে পারেনা।

বিষয়টি নিয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে একাধিকবার মৌখিকভাবে আলোচনা করলেও কোন লাভ হয়নি। আমরা আপনাদের মাধ্যমে আবারো জানাতে চাই আমরা কোন মারামারি করবোনা। আমাদের মারলে ও আমরা মার খাবো এবং পুলিশের সহযোগিতা চাইবো বাচার জন্য। কিন্ত চেয়ারম্যান পলি বেগম,ঠান্ডা মোল্য সহ তার লোকজনের মিথ্যা কথায় পুলিশ আমাদের লোকজনকে বাড়ি যেতে দিচ্ছেনা। তিনি আরো বলেন, আমার সমর্থকরা প্রায় ৩০/৪০টি পরিবার প্রায় ৪/৫ বছর বাড়ি ছাড়া।

নড়াইলের কালিয়া উপজেলার হামিদুপুর ইউনিয়নে এলাকা আধিপথ্য বিস্তারকে কেন্দ্র করে হামলা-মামলার ভয়ে বাড়ি-পরিবার ফেলে পালিয়ে বেচ্ছান প্রায় অর্ধশত পরিবারের পুরুষ মানুষ । দির্ঘ তিন বছরের অধিক সময় ধরে হাজরাখালী রামানন্দপুর ও সিলিমপুর গ্রামের এসব লোকজন পালিয়ে বেড়াচ্ছেন বলে ভূক্তভোগীরা জানায়। এ জন্য জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের হস্থক্ষেপ কামনা করেছেন।

জানাগেছে, নড়াইলের কালিয়া উপজেলার ৩নং হামিদুপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান গোলাম মোর্শেদ এবং বর্তমান চেয়ারম্যান পলি বেগমের সাথে এলাকা আধিপথ্য বিস্তারকে কেন্দ্র বিরোধ চলে আসছিল। এঘটনায় হত্যাসহ একাধিক মামলা হয়। মামলায় গোলাম মোহাম্মদসহ তার লোকজন আদালত থেকে জামিন পেলেও বর্তমান চেয়ারম্যান পলি বেগমসহ তার লোকজন বাড়িতে যেতে দিচ্ছেনা। ঈদকে সামনে রেখে বাড়ি ছাড়া পরিবারগুলো বাড়িতে আসতে চাওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

হামিদুপুর ইউনিয়নের চেয়ারম্যান পলি বেগম ও ঠান্ডা মোল্যা অভিযোগ অস্বিকার করে বলেন, গোলাম মোর্শেদসহ তার লোকজন আগামী নির্বাচনকে সামনে রেখে এলাকায় বিশৃংখলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। আমরা পুলিশ প্রশাসকে অনুরোধ করেছি আইন শৃংখলা শান্তিপূর্ণভাবে বজায় রাখতে পদক্ষেপ নেওয়ার জন্য।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,আমরা কাউকে বাড়ি যেতে বাধা দিচ্ছিনা। তবে এলাকার শান্তি শৃংখলার জন্য উভয় পক্ষের সাথে আলাপ আলোচনা করে স্থানীয় এমপি মহোদয়কে সাথে নিয়ে শুষ্ঠু সমাধান করার চেষ্টায় আছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews