1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানখুলে দেওয়ার দাবিতে খুলনায় মানববন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৮৫ Time View

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় পরামর্শ পরিষদের সদস্য ও খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ বলেছেন, মহামারি করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের শিক্ষাব্যবস্থা। শিক্ষার সঙ্গে জড়িত সবকিছুতেই বিপর্যয় নেমে এসেছে। লাগাতার ১৬ মাস ধরে স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় বন্ধ। মাঝখানে কিছুদিন কওমি মাদরাসা চালু থাকলেও আবারো তা বন্ধ করে দেয়া হয়েছে। আলিয়া মাদরাসাও খোলেনি। স্কুল, কলেজ ও আলিয়া মাদরাসার সকল ধরণের পরীক্ষা বন্ধ। গত বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের অটো পাস দেয়া হয়েছে। এ বছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা এখনো হয়নি। পরীক্ষা হবে কি না, তাও স্পষ্ট নয়। শিক্ষার্থীরা পড়ার টেবিল ছেড়ে এবারও অটো পাসের অপেক্ষায়। তিনি বলেন, শিক্ষামন্ত্রী বলছেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য অভিভাবকদের কোন চাপ নেই’ তার এ বক্তব্যে প্রমাণ করে দেশের সাধারণ মানুষের সাথে মন্ত্রীদের কোন সম্পর্ক নেই।

আজ ০৩ জুন ২০২১ রোজ বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ের সমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা ও মহানগরের উদ্যোগে কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ শিক্ষাজীবন রক্ষার্থে অবিলম্বে সবধরণের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার ও উপকুলের টেকসই ভেড়িবাধ নির্মাণের দাবীতে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্ব অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের নগর সহ সভাপতি মুফতী মাহবুবুর রহমান, জেলা সহ সভাপতি মাওলানা মুজিবার রহমান, শেখ জামিল আহমেদ, শেখ হাসান ওবায়দুল করিম,নগর সেক্রেটারি শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ গালিব, নগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ ইমরান হোসাইন, ইশা ছাত্র আন্দোলনের কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম, মাওলানা মাহবুব আলম, মোঃ সাইফুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, মুফতি আশরাফুল ইসলাম,মোঃ শরিফুল ইসলাম, মোঃ মঈন উদ্দিন ভূইয়া, আলহাজ্ব মোঃ মোমিনুল ইসলাম, মোল্লা রবিউল ইসলাম তুষার, ডাঃ কে এম আল আমিন এহসান, মুফতী আমিরুল ইসলাম, এ্যাডভোকেট মোঃ কামাল হোসেন, আলহাজ্ব মোঃ আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, মাওলানা হারুন অর রশিদ, আলহাজ্ব সরোয়ার হোসেন বন্দ, আলহাজ্ব আব্দুস সালাম, নির্বাহী সদস্য মাওঃ হাফিজুর রহমান, শ্রমিকনেতা আলহাজ্ব জাহিদুল ইসলাম , যুবনেতা আলহাজ্ব আবুল কাশেম, মোঃ মেহেদী হাসান, মাওলানা ফজলুল করিম, ইমরান হোসেন মিয়া, ছাত্রনেতা এইচ এম খালিদ সাইফুল্লাহ, মঈনুল ইসলাম, ইব্রাহীম ইসলাম আবীর।সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুল্লাহ ইমরান বলেন, খুলনা উপকুলের টেকসই ভেড়িবাধ নির্মাণের মাধ্যমে উপকুল এলাকার মানুষের ঝুঁকিপূর্ণ জীবনযাপন হতে রক্ষা করে তাদের বেচে থাকার অধিকার নিশ্চিত করার জোর দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews