1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

দহগ্রাম বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাফিউল আলম বাবলু

  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৩৬১ Time View

রাকিব হোসেন, লালমনিরহাট প্রতিনিধি : দহগ্রাম ও পাটগ্রাম উপজেলাবাসী সহ দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন দহগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাফিউল আলম বাবলু।

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় সাফিউল আলম বাবলু বলেন, মহামারি করোনা ভাইরাসে বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ সংকটকাল অতিক্রম করছে। দেশের এই ক্রান্তিলগ্নে অনুষ্ঠিত হচ্ছে মুসলমানদের সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা। ঈদ সারাবিশ্বের মানুষের মনে এক আনন্দের বার্তা পৌঁছে দেয়।

কিন্তু এবারের ঈদ নিরানন্দ করে দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। পবিত্র ঈদ-উল -আযহা উপলক্ষ্যে পৃথিবীর সকল মানুষকে এই মহামারী থেকে রক্ষা করতে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন তিনি । পাশাপাশি দহগ্রাম সহ দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান সাফিউল আলম বাবলু , এবং তিনি আরও বলেন, পবিত্র কুরবানি মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। ঈদ-উল-আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে করে বলিয়ান। মহান দীক্ষার মধ‌্য দিয়ে আসে ঈদুল আযহা আনন্দঘন মুহূর্ত। পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণের। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি বাঙালির প্রাণে। ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews