1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন
শিরোনাম
অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান  উত্তরপ্রদেশে তিনতলা বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড: নিহত ৫ জগন্নাথপুরে এসআই মিজানুর ক্লোজড বিশ্বনাথে বাস লেগুনার মুখোমুখি সংর্ঘষে নিহত -২

ডাল ভাত খেয়ে হলেও মানুষের জন্য কাজ করবো: ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত

  • Update Time : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৭ Time View

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামিলীগ ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, শাকসু’র সাবেক ভারপ্রাপ্ত ভিপি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, ঝালকাঠির রাজাপুরের নিজ গালুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত রাজাপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

গতকাল ২৭ ফেব্রুয়ারি বিকেলে নিজ গালুয়া তার নিজ বাড়িতে রাজাপুর প্রেসক্লাব, রাজাপুর সাংবাদিক ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনিষ্ঠ কর্মী। তার অনুমতি সাপেক্ষে আমি আমার নিজ এলাকায় বাংলাদেশ সরকারের উন্নয়নের কথা আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে এসেছি। বাংলাদেশ সরকার দেশের জন্য, দেশের মানুষের জন্য যা করেছে তা সকলের জানা দরকার। এখন থেকে আমি নিয়মিত রাজাপুর কাঠালিয়ায় আসবো। এতদিন আসার তেমন উপায় ছিলনা। এখন থেকে আমি ডাল ভাত খেয়ে হলেও মানুষের পাশে থাকবো। মানুষের পাশে থাকার জন্যই আমি আমার নিজ এলাকায় এসেছি। আল্লাহ আমাকে টাকা দিয়েছে, আমায় মেধা দিয়েছে। এখন আমার দরকার সম্মান, ভালোবাসা। আমি দলের জন্য গুলি খেয়েছি। আমি মনেকরি আল্লাহ আমায় বোনাস জীবন দিয়েছে। তাই এই বোনাস জীবনে মানুষের জন্য কিছু করতে চাই। মানুষ চাইলে তারাই আমাকে জনপ্রতিনিধি বানাবে, সংসদে পাঠাবে।

তিনি আরো বলেন, জননেতা আলহাজ আমির হোসেন আমু আমার রাজনৈতিক অবিভাবক। তিনি যেমন বলছেন এখন তেমনই চলছি এবং আগামীতেও যেমন বলবেন তেমনই চলব। তাকে সব সময় আমি আমার মাথার উপরেই রাখি। তিনি আমাদের দেশের গর্ব। ঝালকাঠি জেলায় সে জন্মগ্রহণ করেছে এটা আমাদের পরম পাওয়া। এসময় তিনি সাংবাদিকদের ভিবিন্ন প্রশ্নের উত্তর দেন। এই কেন্দ্রীয় নেতা আগামী ২ তারিখ বুধবার পর্যন্ত মোট ৪ দিনের রাজনৈতিক সফরে নিজ এলাকায় এসেছেন। এই সময়ের মধ্যে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসনের সব এলাকায় জনসংযোগ করবেন বলে জানান তিনি। তার আগামীর সকল কার্যক্রমে সাংবাদিকদের পাশে থাকার আহবান জানিয়েছেন। তিনি তার কর্মকাণ্ডের খারাপকে খারাপ এবং ভালোকে ভালো বলে সহযোগিতা করার কথাও বলেছেন এসময়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews