1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম
নানা কর্মসূচির মধ্য দিয়ে নড়াইল মুক্ত দিবস পালিত রাজাপুরে ১শত ৮ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক মানসিক ভাবে অসুস্থ এই ব্যক্তিকে তার পরিবারে পৌঁছে দিন জেলা পর্যায়ে শেষ্ঠ জয়িতা হলেন রাজাপুরের নাজনীন পাখি লোহাগড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত ফুলবাড়ীতে পৃথক ২টি সংঘর্ষের ঘটনায় নিহত-২ লোহাগড়ায় রোকেয়া দিবস পাল বিশ্বনাথে জলবায়ু ন্যায্যতার দাবিতে বৈশ্বিক কর্মসূচী পালিত  গুয়াহাটিতে কোটি টাকার কোকেন উদ্ধার, ২ জন গ্রেফতার খুলনার রুপসায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মাসিক বৈঠক অনুষ্ঠিত কুড়িগ্রামে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৯ পরীক্ষার্থীর বিরুদ্ধে মামলা, বহিষ্কার-৩ ঝালকাঠিতে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ঝালকাঠিতে ১কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক লোহাগড়ায় মুক্ত দিবস পালিত মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ৯ শিশুর মৃত্যু

ঝালকাঠিতে ২টি যাত্রী বাহি বাস থেকে ১৫ মণ জাটকা উদ্ধার, ৬ জনকে জরিমানা

  • Update Time : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৭ Time View

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে জাটকা ইলিশ মাছ পরিবহন করার অপরাধে দুই পরিবহনের চালকসহ ছয় ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় ইসলাম ও রাজিব নামে ঢাকা গামী দুইটি পরিবহনে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও মো. মোক্তার এ দণ্ড প্রদান করেন। এ সময় উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মোজ্জামেল হক উপস্থিত ছিলেন। জব্দকৃত মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

ইউএনও জানান, পাথরঘাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এ বাস দুটির বক্সে করে নিষিদ্ধ সময়ে কয়েকটি প্যাকেটে প্রায় ১০-১৫ মণ জাটকা বহন করে নিয়ে যাচ্ছিল। অভিযান চালিয়ে জাটকা জব্দ করে এতিমখানা বিতরন করা হয়েছে এবং বাসের ৬ স্টাফকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলো বরিশাল সাহেবেরহাট চরকরনজি এলাকার মৃত আলী আজিম খানের ছেলে মো. শামিম হোসেন খান (৪৯), সোবাহান হাওলাদারের ছেলে মো. জাকির হোসেন (৫০), মাদারীপুর রাজোর মাচর এলাকার মো. কাঞ্চন সিকদারের ছেলে মো. নাঈম সিকদার (২৪), গোপালগঞ্জ মোকছেদপুর হরিচাদ এলাকার মো. মজিবর মোল্লার ছেলে মো. শাহজাহান মোল্লা (৩২), বরগুনা রামনা এলাকার মো. দুলাল হাওলাদারের ছেলে মো. আল-আমিন (২৪), পাথরঘাটা কাকচিড়া এলাকার মো. জাহাঙ্গির জোমাদ্দারের ছেলে হৃদয় জমাদ্দার (২৩)।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews