1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
রাজারহাটে পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুড়িগ্রামে কমছে বন্যার পানি:দেখা দিয়েছে পানিবাহিত রোগ লোহাগড়া ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কুড়িগ্রামে র‍্যাবের মহাপরিচালকের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রান বিতরণ বন্যায় বিশ্বনাথে ৮১ কোটি টাকার ক্ষতি  কুড়িগ্রাম জেলা পরিষদ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ লোহাগড়ায় পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্যবর্ধন কর্মসূচির উদ্ধোধন রৌমারীতে ৪৮বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ ফুলবাড়ীতে দুই কেজি গাঁজাসহ দুই নারী গ্রেফতার নওগাঁয় ৩ মাস ধরে গৃহবন্ধী অসহায় এনতাজ আলীর পরিবার, চলাচল করেন পুকুরে সাঁতার কেটে লোহাগড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ী ইউনিয়নে পানি বন্দি একশত পরিবারের মাঝে চাউল বিতরন বৈরাগী বাজারে জমজমাট নৌকার হাট: বন্যা এলে নৌকার কদর বাড়ে ভারতের উত্তর প্রদেশে ১ দিনে বজ্রপাতে মৃত-৩৮ ফুলবাড়ীতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রশ্নপত্র দিয়ে ষাণ্মাষিক সামষ্টিক মূল্যায়ণ পরীক্ষা নেয়ার অভিযোগ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর হাটিকুমরুলের সেই জমজ মোটর বাইক উধাও!

  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২৫১ Time View
মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সলঙ্গার হাটিকুমরুলে জমজ মোটর বাইকের সন্ধান শিরোনামে সংবাদ প্রকাশের পর ইউসুফের সেই জমজ দুই বাইক উধাও। গত ৫অক্টোবর সোমবার সিরাজগঞ্জের বহুল আলোচিত সলঙ্গা থানার উত্তর বঙ্গের প্রবেশ দ্বার হাটিকুমরুল গোলচত্তর এলাকায় মেসার্স  মায়ের দোয়া হুন্ডা সার্ভিসে সন্ধান মেলে একই রেজিস্ট্রেশনকৃত দুটি বাজাজ সিটি হান্ডেট মোটর বাইকের। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষনিক গণমাধ্যম র্কমীদের খবর দেন।
গণমাধ্যম র্কমীরা সেখানে উপস্থিত হলে  ঘটনার সত্যতা পান। একই রেজিস্ট্রেশনকৃত নাম্বার দুটি বাইকে লাগানোর বিষয়টি মেসার্স মায়ের দোয়া হুন্ডা সার্ভিসের মালিক ইউসুফের কাছে জানতে চাইলে তিনি কথা না বলে গোপনে বাইক দুটি সরিয়ে ফেলেন। ইউসুফের সহযোগী হাসান তালুকদার বলেন দুটি বাজাজ সিটি হান্ড্রেডের বাইক এর মালিক ইউসুফ। একটার রেজিঃ নং আছে আর একটার রেজিঃ নং নেই। ইউসুফ একটা রেজিঃ নং দিয়ে দুটি বাইক চালান। ইউসুফ প্রশাসনের গাড়ীর কাম কাজ সারে ,এখানে গনমাধ্যম কর্মীদের প্রবলেম কোথায়? পরে গণমাধ্যম কর্মীরা ভিডিও ধারণ করতে গেলে হাসান তালুকদার তাদের প্রান নাশের হুমকি দেয়।
গত ৬ তারিখে বিভিন্ন অনলাইন পত্রিকায় এবং ৭ তারিখে আঞ্চলিক সহ বেশকিছু জাতীয় পত্রিকায় সংবাদ  প্রকাশিত হলে ইউসুফ স্থানীয় সাংবাদিক কাইয়ুম মাহমুদকে ডেকে নিয়ে মারধরের চেষ্টা করেন। স্থানীয়রা বাধা প্রদান করলে তাকে আবার প্রান নাশের হুমকি দেওয়া হয়।  এ বিষয়ে সাংবাদিক কাইয়ুম মাহমুদ সলঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সংবাদ প্রকাশের পর  ৮ ই অক্টোবর থেকে  ইউসুফকে আর তার গাড়ী নিয়ে চলাফেরা করতে দেখা যায়নি।
স্থানীয় সচেতন মহল ইউসুফের এই বেপোরোয়া হয়ে ওঠা এবং সরকারী ট্যাক্স ফাকি দিয়ে গাড়ী চালোনোর বিষয়ে তার কঠোর শাস্তির দাবী জানিয়ে আসছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews