1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময়
শিরোনাম
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

খুলনায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  • Update Time : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৩৩ Time View

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা ও জাহানারা কাঞ্চন স্মৃতি পদক প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনা বিএমএ ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। জাতীয় নিরাপদ সড়ক দিবসের এবারের প্রতিপাদ্য ‘ মুজিববর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ।

প্রধান অতিথি সিটি মেয়র বলেন, নিরাপদ সড়ক নিশ্চিতে প্রয়োজন সমন্বয় ও জনসচেতনতা। সড়ক দুর্ঘটনারোধে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। ২০১৭ সালে সরকার জাতীয় নিরাপদ সড়ক দিবসের স্বীকৃতি দিয়েছে। তিনি বলেন, সড়কপথে মোটরযানের সংখ্যা বৃদ্ধি, ত্রুটিপূর্ণ যানবাহন, চালকদের অপ্রতুল প্রশিক্ষণ, বেপরোয়া গতি এবং আইন না মানার কারণে সড়কে দুর্ঘটনা বৃদ্ধি পাচ্ছে। সড়ক নিরাপত্তা নিশ্চিতকল্পে পরিবহন মালিক, শ্রমিক, গাড়ী চালক, যাত্রী, পথচারী নির্বিশেষে সকলের এ সংক্রান্ত আইন ও বিধি বিধান জানা এবং তা মেনে চলা জরুরি। তা হলেই সড়ক দুর্ঘটনা কমে আসবে বলে মেয়র আশাবাদ ব্যক্ত করেন। খুলনার সড়কগুলো নিরাপদ করতে সবকিছু করা হবে বলে মেয়র আশ্বাস দেন।

প্রধান বক্তা ছিলেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা বিআরটিএ’র উপরিচালক মোঃ মহসিন হোসেন এবং খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। খুলনা নিসচা’র উপদেষ্টা ডা. শেখ বাহারুল আলম এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন খুলনা নিসচা’র উপদেষ্টা শ্যামল সিংহ রায়, এনটিভির খুলনা ব্যুরো প্রধান মোঃ আবু তৈয়ব এবং বাংলানিউজটুয়েন্টিফোর. কম এর খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্না প্রমুখ। স্বাগত জানান খুলনা নিসচা’র সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব। শুভেচ্ছা জানান সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। নিরাপদ সড়ক চাই (নিসচা) এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য আট জনকে জাহানারা কাঞ্চন স্মৃতি পদক প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews