1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ আলমগীর হত্যাকারীদের গ্রেফতার করা না হলে পরিবহন ধর্মঘটের হুমকি লালমনিরহাটের পাটগ্রামে ট্রাক্টর উল্টে নিহত-১ তামিলনাড়ুতে বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ৯ জন নিহত  গোয়াইনঘাট উপজেলা রিপোটার্স ক্লাবের কমিটি গঠন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন হাজী লোকমান উদ্দিন  বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও দরবার শরীফে বার্ষিক ওরস সম্পন্ন 
শিরোনাম
বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ আলমগীর হত্যাকারীদের গ্রেফতার করা না হলে পরিবহন ধর্মঘটের হুমকি লালমনিরহাটের পাটগ্রামে ট্রাক্টর উল্টে নিহত-১ তামিলনাড়ুতে বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, ৯ জন নিহত  গোয়াইনঘাট উপজেলা রিপোটার্স ক্লাবের কমিটি গঠন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন হাজী লোকমান উদ্দিন  বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও দরবার শরীফে বার্ষিক ওরস সম্পন্ন  সিলেটের গাছবাড়ীতে জিডিএ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সচিব মো: এহছানে এলাহী অপহরণের চারদিন পর স্কুলছাত্রীকে উদ্ধার, গ্রেপ্তার ১ কুড়িগ্রামে নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার বিশ্বনাথে রমিজ রশীদ মাদ্রাসার বার্ষিক তাফসীর মাহফিল সম্পন্ন সমাজ সেবা করা সেলিম আহমেদ এর নেশা

খুলনার রুপসা-শিপইয়ার্ড সড়ক সংস্কার কাজ শুরুর দাবী

  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৯৪ Time View

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধি: খুলনা মহানগরীর গুরুত্ত্বপূর্ণ সড়কগুলোর মধ্যে সড়ক দূর্ঘটনা এবং জনভোগান্তির শীর্ষে খুলনা মহানগরীর প্রবেশদ্বার ৩১ নং ওয়ার্ড,লবনচরা-শিপইয়ার্ড-রুপসা সড়কটি দীর্ঘ ৭ বছর ধরে সংস্কারের অভাবে চরম ভোগান্তিতে জনজীবন।

বর্তমান সরকার একাধিকবার কয়েকশত কোটি টাকা বরাদ্দ দিলেও সড়কটির দৃশ্যমান কোন কাজই করেননি। উল্টো কেডিএ-শিপইয়ার্ড-জেলা প্রশাসন দাপ্তরিক জটিলতায় সময়ের অপচয় করেছেন। বর্তমানে সড়কের পাশে থাকা কিছু ব্যক্তি-প্রতিষ্ঠান স্ব-উদ্যোগে নিজস্ব স্থাপনা অপসরণ করার কারনে সড়কে গভীর খাদ এবং ফাটল দেখা দিয়েছে। এর মধ্যে দিয়েই যানবাহন চলাচল করছে। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। প্রাণহানী হতে পারে পথচারীদের।

অন্যদিকে পরিবেশ দূষণকারী ভারী কিছু প্রতিষ্ঠান যার মধ্যে সেভেন রিংস সিমেন্ট কারখানায় প্রতিদিন অসংখ্য ট্রাক সিমেন্ট লোড করে এ সড়ক দিয়ে চলাচল করে সড়কটিকে আরো বেশি ঝুকিপূর্ণ করে তুলছে। বৃষ্টির সময় কাদা আর খানা খন্দ আর রোদে ধূলায় এলাকার পরিবেশ মারাত্মক ঝুকির মধ্যে ফেলেছে। অবিলম্বে সেভেন রিংস সিমেন্ট সড়ক পথে বন্ধ করে নৌ-পথে পরিবহন করার জোর দাবী জানাচ্ছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনা এ অঞ্চলের জন্য শত-শত কোটি টাকা বরাদ্দ দিলেও অদৃশ্য কারণে কোন উন্নয়নের সুফলই জনগন ভোগ করতে পারছেনা।

তাই আর দেরি না করে সকল প্রকার অনৈতিকতা বন্ধ করে লবনচরা-শিপইয়ার্ড-রুপসা সড়কটির সংস্কার কাজ শুরু করে খুলনা নগরবাসীকে ভোগান্তি থেকে রক্ষা করার দাবী জানিয়ে বিবৃতি দিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব, সাধারন সম্পাদক মো: নজরুল ইসলামসহ খুলনা মহানগর কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews