1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
স্মার্ট উপজেলা গঠন আমার লক্ষ্য : চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট গিয়াস  ডান চোখ নষ্ট করার পর এবার বাম চোখ নষ্ট করা হুমকি লালমনিরহাটে শান্তির জনপদ উপহার দিতে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে- শফিক চৌধুরী লোহাগড়ায় প্রায় আড়াই লাখ টাকার গরু-ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার উদ্যোগে অভিবাবক সম্মাননা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট রাজারহাটে প্রাণিসম্পদ সেবা প্রদর্শনী ২০২৪ পালিত পাটগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী  উলিপুরে দুই যুবককে কুপিয়ে জখম, আটক-৩
শিরোনাম
স্মার্ট উপজেলা গঠন আমার লক্ষ্য : চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট গিয়াস  ডান চোখ নষ্ট করার পর এবার বাম চোখ নষ্ট করা হুমকি লালমনিরহাটে শান্তির জনপদ উপহার দিতে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে- শফিক চৌধুরী লোহাগড়ায় প্রায় আড়াই লাখ টাকার গরু-ছাগল, ভ্যান ও সেলাই মেশিন বিতরণ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার উদ্যোগে অভিবাবক সম্মাননা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট রাজারহাটে প্রাণিসম্পদ সেবা প্রদর্শনী ২০২৪ পালিত পাটগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন বিশ্বনাথ উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন জামাত সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী  উলিপুরে দুই যুবককে কুপিয়ে জখম, আটক-৩ মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন পাটগ্রামের মোছাঃ মির্জা সাইরী তানিয়া বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল  বৃটেনে সোহানী আহমেদ আলিজার ৮ম জন্ম দিন পালন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার আওতাধীন চালনা পৌরসভা শাখার থানা সম্মেলন’২৪ অনুষ্ঠিত ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ খুলনা জেলার আওতাধীন দাকোপ থানা শাখার থানা সম্মেলন’২৪ অনুষ্ঠিত

কুড়িগ্রামে সহস্রাধিক ভূমিহীন ও গৃহহীন সরকারি ঘর পাচ্ছেন

  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৭৮ Time View

জেলা প্রতিনিধি কুড়িগ্রাম:- কুড়িগ্রামে সহস্রাধিক ভূমিহীন ও গৃহহীন সরকারি ঘর পাচ্ছেন ।
প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর অধীন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে এ গৃহ দেয়া হবে।
শুক্রবার (১৮ জুন) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক হল রুমে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক সভায় এ কথা বলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

আগামী ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল মিটিং-র মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করবেন।
এসময় তিনি সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিনসহ উপকারভোগী এবং জেলার রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দের সাথে কথা বলবেন।
শুক্রবারের সভায় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক মো. শাহাবুদ্দিন, সফি খান, ছানালাল বকসী, শ্যামল ভৌমিক প্রমুখ।
জেলা প্রশাসক জানান, কুড়িগ্রাম জেলায় দ্বিতীয় পর্যায়ে ১হাজার ৭০টি গৃহ নির্মাণ করা হচ্ছে। ২০ কোটি ৩৩লক্ষ টাকা ব্যয়ে এসব গৃহ নির্মাণের কাজের ৭৭ভাগ প্রায় শেষ হয়েছে। বাকীগুলো চলমান রয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলায় শতাধিক, নাগেশ্বরীতে ১০টি, ভূরুঙ্গামারীতে ৫১টি, ফুলবাড়ীতে ১০৫টি, রাজারহাটে ৮০টি, উলিপুরে ১৫০টি, চিলমারীতে ৩০০টি, রৌমারীতে ২০১টি এবং চর রাজিবপুরে ৭৩টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে। এজন্য তাদেরকে জমির দলিল করে দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews