1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময়
শিরোনাম
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

কুড়িগ্রামে লকডাউনের প্রথম দিনে অটোচালক সহ চারজনের জেল

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ২৩৫ Time View

এইচ এম বাবুল জেলা প্রতিনিধি কুড়িগ্রাম:- লকডাউনের নির্দেশনা অমান্য করে কুড়িগ্রামে ব্যাটারিচালিত অটো চালানো এবং অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ৩ ব্যক্তিকে এবং মাস্ক না পরাসহ বিভিন্ন নির্দেশনা অমান্যের দায়ে অপর এক ব্যক্তি সহ মোট চারজনকে দুই দিনের সতর্কতামূলক জেল দিয়েছে। এছাড়াও বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট দশ হাজার টাকা জরিমানাও করে ভ্রাম্যমাণ আদালত। কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি হাসিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।
বৃহস্পতিবার ০১ জুলাই বৃহস্পতিবার জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমসহ পুলিশ সুপার, বিজিবি অধিনায়ক ও সেনা কর্মকর্তা এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা লকডাউন পরিস্থিতি পরিদর্শনে বের হন। এ সময় তারা বিভিন্ন ছোট ছোট যান ও মোটরসাইকেল চালকদের থামিয়ে তাদের বাইরে বের হওয়ার কারণ যাচাই করেন। জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম গণমাধ্যম কর্মীদের জানান, জেলা পৌর এলাকায় সংক্রমণের মাত্রা আশঙ্কাজনক হারে বাড়ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। আমরা আশা করবো জনগণ সরকারি নির্দেশনা মেনে চলবেন।
এনডিসি হাসিবুল হাসান জানান, লকডাউনের নির্দেশনা অমান্যের দায়ে চার ব্যাক্তিকে দুই দিনের করে সর্তকতামূলক জেল দেয়া হয়েছে। কুড়িগ্রাম জেলা সদর উপজেলায় মোট চারটি ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে মোট ১০ হাজার টাকা জরিমানা করে। লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews