1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময়
শিরোনাম
রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস ফুলবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা ব্যারিস্টার নাজির আহমদকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা নিরাপদ সড়কের দাবিতে লোহাগড়ায় মানববন্ধন আল-ফাতাহ সমাজ কল্যাণ সাংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফুজায়েল আহমদ কানাডা যাত্রা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

এসপির মমতায় চোখের যন্ত্রণা থেকে মুক্তি পেল ছোট্ট তানভিন

  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৯৯ Time View

ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন নিজের অর্থদিয়ে অসহায় শিশুর চোখের ছানি অপারেশন করালেন

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠিতে এক অসহায় পরিবারের তিন বছরের এক শিশুর চোখের ছানি অপারেশনের ব্যায়ভার বহন করেছেন ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। ঝালকাঠি শহরের বসুন্ধরা রোডের শ্রমজীবী আব্দুল লতিফ হাওলাদারের শিশু সন্তান তানভীন বেশ কয়েকমাস ধরে চোখে ঝাপসা দেখে। চোখ থেকে অঝোরে পানিও ঝরত তার। হাঁটতে গেলেও চোখে ঠিকমতো না দেখতে পেয়ে বারবার হোচট খেয়ে পড়ে ব্যথা পেত। ছেলেকে নিয়ে মহাবিপদে পড়েন লতিফ। একদিকে অর্থাভাবে টানাপোড়েন অপরদিকে ছেলের চোখের সমস্যায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন। তাদের বাসার কাছেই পুলিশ সুপারের কার্যালয়। সহায়তার জন্য দ্বারস্থ হন পুলিশ সুপারের কাছে। পরবর্তীতে তানবিনের বাবা আব্দুল লতিফ তাঁর সন্তানের এ সমস্যার কথা ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনকে জানান। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন লতিফের কাছে পুরো বিষয়টি শুনে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে অসুস্থ শিশু তানভীনের চোখের চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বহনের দায়িত্ব নেন।

গত ২১ জানুয়ারি ঢাকার ফার্মগেটের ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালে শিশু তানভীনের চোখের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। চিকিৎসকের দেয়া নির্দেশনা অনুযায়ী সঠিক পরিচর্যায় ধীরে ধীরে সুস্থ হয়ে এখন স্বাভাবিক জীবনযাপন করছে তানভীন। লতিফ ও তার পরিবার এখন পুলিশ সুপারের জন্য দোয়া করছেন। ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, লতিফের ছেলে তানভীনের বয়স সাড়ে ৩ বছরের মতো হবে। চোখে ছানি পড়ায় খুবই অসহায় অবস্থায় ছিল। লতিফ আমার কাছে এসে বলায় আমি মানবিক দিক থেকে তার দায়িত্ব নিয়েছি। আল্লাহ আমাকে সামর্থ দিয়েছেন, তাই আমি সাহায্য করেছি।

উল্লেখ্য, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকেই জেলার অসহায় অনেক মানুষকে সহায়তা করে একজন মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিতি লাভ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews