1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত
শিরোনাম
আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট  লোহাগড়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার আর রহমান এডুকেশন ট্রাস্টের ৩৫তম টিউবওয়েল প্রদান বিশ্বনাথ টেংরা বটেরতল নোয়াগাঁও সড়কের বেহাল দশা রেনেসাঁ স্টুডেন্ট ফোরাম মাহতাব পুর কর্তৃক এসএসসি ও দাখিল  কৃতি সংবর্ধনা ২৪  সম্পন্ন বিশ্বনাথে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের উপজেলা ছাত্র মজলিসের সংবর্ধনা প্রদান বিশ্বনাথ ক্যামব্রিয়ান কলেজের স্টুডেন্ট কাউন্সিল সম্পন্ন লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা আমি কাজ করে মানুষের হৃদয়ে স্থান করব : সুহেল চৌধুরী বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ১ম রাউন্ড অনুষ্ঠিত বিশ্বনাথে ৬ চেয়ারম্যান ২ ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত  ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে এক স্কুল ছাত্রের মৃত্যু লোহাগড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত বিশ্বনাথের খাজাঞ্চীতে আনারস মার্কার সমর্থনে মতবিনিময় বিশ্বনাথের ‘আনারস প্রতীকের গণজোয়ার সৃষ্টি হয়েছে -এডভোকেট গিয়াস

এতিম ছেলে মেয়েদের সাথে নিয়ে নিজের ছেলের জন্মদিন পালন করলেন জয়পুরহাটের এসপি 

  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২০৮ Time View

সাজ্জাদুর রহমান, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা এতিম শিশুদের নিয়ে অনেক আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে কেক কেটে নিজ ছেলে রায়হান ভুঞার ৮ম তম জন্মদিন পালন করেছেন।

গতকাল শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার হাজরাপুর বাংলাহোপ এতিমখানায় জন্মদিনের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক অত্র এতিমখানার এক শিক্ষার্থী বলেন, “জন্মের পর থেকেই আমরা বাবা-মাকে দেখিনি, আদর ভালোবাসাও পাইনি। আর জন্মদিন পালন তো আমাদের কাছে স্বপ্নের মত। পুলিশ সুপার স্যার যে তাঁর একমাত্র আদরের ছেলের জন্মদিন আমাদের মত অনাথ ছেলেমেয়েদের সাথে নিয়ে এখানে এসে উদযাপন করেন, তাতে আমরা সবাই অনেক খুশি এবং আমাদের অনেক ভালো লাগলো। আমরা সবসময় তাদের জন্য দোয়া করি।

জয়পুরহাটের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা জানান, আমার একমাত্র আদরের ছেলে রায়হান ভুঞার জন্মদিন তো শহরের কোনো রেস্তোঁরায় বা কমিউনিটি সেন্টারে ঢাকঢোল বাজিয়ে করতে পারতাম। কিন্ত তা না করে আমার ছেলের জন্মদিন বাংলাহোপ এতিম খানার প্রায় তিন শতাধিক অনাথ ও অসহায় ছাত্রছাত্রীদের সাথে আনন্দ উল্লাসের সঙ্গে ভাগাভাগি করে পালন করলাম।
জন্মদিনের অনুষ্ঠান শেষে এতিমখানার ছাত্রছাত্রীরা পুলিশ সুপারের ছেলেকে নিয়ে লেখা জন্মদিনের একটি গান সমবেত কন্ঠে পরিবেশন করেন।
এসময় পুলিশ সুপারের স্ত্রী ডাঃ রেবেকা শারমিন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) ইসতিয়াক আলম, পাঁচবিবি থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব, এতিমখানার নির্বাহী পরিচালক সুচিত্রা সরেন ও অধ্যক্ষ সঞ্জয় কিসকু সহ বিভিন্ন গুনীজনেরা সেখানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews