1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত
শিরোনাম
কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ আলমগীর হত্যাকারীদের গ্রেফতার করা না হলে পরিবহন ধর্মঘটের হুমকি লালমনিরহাটের পাটগ্রামে ট্রাক্টর উল্টে নিহত-১

আবারও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট

  • Update Time : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৪৭ Time View


রুহুল আমীন তালুকদার :
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট। তিনি মোটর সাইকেল প্রতীকে ৬১২ ভোট পেয়ে জয় লাভ করেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল কবির রুমেন ঘোড়া প্রতীকে ৬০৪ ভোট পেয়েছেন।
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ফলাফল ঘোষণার পর বিজয়ী নুরুল হুদা মুকুট ভোটের কাজে নিয়োজিত প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘নানা অন্যায় চাপের পরও সকলের ন্যায়সঙ্গত অবস্থানেই আমার জয় হয়েছে।’
জেলার ১২টি ভোট কেন্দ্রের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৭৯ ভোট এবং ঘোড়া পেয়েছে ৫৩ ভোট। বিশ্বম্ভরপুর উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৪৩ ভোট এবং ঘোড়া পেয়েছে ২৫ ভোট। তাহিরপুর উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৫১ ভোট এবং ঘোড়া পেয়েছে ৪৩ ভোট। ধর্মপাশা উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৪১ ভোট এবং ঘোড়া পেয়েছে ৪০ ভোট। মধ্যনগর উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৩৭ ভোট এবং ঘোড়া পেয়েছে ১৫ ভোট। শাল্লা উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ২৫ ভোট এবং ঘোড়া পেয়েছে ২৮ ভোট। দিরাই উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৪৮ ভোট এবং ঘোড়া পেয়েছে ৮৪ ভোট। জামালগঞ্জ উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৪৪ ভোট এবং ঘোড়া পেয়েছে ৩৭ ভোট। শান্তিগঞ্জ উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৫৫ ভোট এবং ঘোড়া পেয়েছে ৫১ ভোট। জগন্নাথপুর উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৮৯ ভোট এবং ঘোড়া পেয়েছে ২৯ ভোট। ছাতক উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৬০ ভোট এবং ঘোড়া পেয়েছে ১২০ ভোট। দোয়ারাবাজার উপজেলা কেন্দ্রে মোটরসাইকেল পেয়েছে ৪০ ভোট এবং ঘোড়া পেয়েছে ৭৯ ভোট।
১৭ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ চলে দুপুর ২ টা পর্যন্ত বিরতীহীন ভাবে সুনামগঞ্জে আইন-শৃঙ্খলার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। জেলার ১২টি কেন্দ্রের ২৪টি বুথে ১২২৯ জন ভোটার এরমধ্যে ১২১৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ৩৩ এবং সংরক্ষিত সদস্য পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেছেন, সমগ্র জেলায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ হয়েছে। কর্মকর্তাদের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহযোগিতা করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। কোন কেন্দ্রেই অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
উল্লেখ্য, নুরুল হুদা মুকুট ২০ বছর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তিনি। গত মেয়াদে দলীয় মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে বড় ব্যবধানে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি। এবারও ইমনের ভাই খায়রুল কবির রুমেনকে হারিয়ে মাত্র ৮ ভোটোর ব্যবধানে জয়লাভ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews