1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
লোহাগড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা জাহিদপুর উইমেন্স কলেজের একাডেমিক কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন বিশ্বনাথের বীর মুক্তিযোদ্ধা সানোয়ার আলী বিডিআর সমাহিত হলেন রাষ্ট্রীয় মর্যাদায় অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন
শিরোনাম
লোহাগড়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা জাহিদপুর উইমেন্স কলেজের একাডেমিক কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন বিশ্বনাথের বীর মুক্তিযোদ্ধা সানোয়ার আলী বিডিআর সমাহিত হলেন রাষ্ট্রীয় মর্যাদায় অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট ট্রাস্টের ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ  কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী উচ্ছেদ অভিযান বিরত রাখতে ভোলাগঞ্জ পাথর ব্যবসায়ীদের স্মারকলিপি প্রদান বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আর-রাহমান ট্রাস্টের ত্রান বিতরণ করেন শফিক চৌধুরী বিশ্বনাথে বন্যার্তদের মাঝে প্রবাসী ফয়ছল মিয়ার উদ্যোগে শুকনো খাবার বিতরণ উত্তর বিশ্বনাথ ঈদগাহ নিয়ে বানোয়াট নিউজের প্রতিবাদ, সকাল ৮ টায় নামাজ পড়ার প্রস্তুতি সম্পন্ন আব্দুর রশীদ লাল মিয়া’র ঈদুল আজহা’র শুভেচ্ছা জ্ঞাপন ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন সেলিম আহমেদ  উলিপুরে ভিজিএফ’র চাল আত্মাসাতের প্রতিবাদে মানব বন্ধন ফুলবাড়ীতে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস পালিত বিশ্বনাথের পশ্চিম অলংকারীতে যুক্তরাজ্য প্রবাসীর দেড় লক্ষ টাকা সহায়তা প্রদান 

আগে তুমি মানুষ হবে : মুহিবুর রহমান সুইট 

  • Update Time : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১১৭ Time View

বিশ্বনাথ প্রতিনিধিঃ

আমি প্রথমেই মহান আল্লাহ রাব্বুল আল আমীনের কৃতজ্ঞতা আদায় করছি। এ মাসের ৮ তারিখের উপজেলা পরিষদের নির্বাচনে মাইক মার্কা নিয়ে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছি।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বিভিন্ন 

জায়গা থেকে আমাকে শুভেচ্ছা জানানো হয়েছে কিন্তু আনুষ্ঠানিক ভাবে এই প্রথম ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয় আমাকে অতিথি করেছে। সে জন্য আজীবন আমার এই বিদ্যালয়ের কথা মনে থাকবে।

আমাকে এখানে অতিথি করা হয়েছে কিন্তু আমার  কাছে কোনো দাবী উত্তাপন করা হয় নাই। আগামী সোমবারে আমাদের শপথ  হবে। শপথ গ্রহণের পরে যদি অলংকারি ইউনিয়নে কোনো বরাদ্ধ আসে তাহলে প্রথম বরাদ্ধ হবে ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের জন্য। 

 আমি এখানে এসে অভিভূত হয়েছি। বিশ্বনাথে যত সরকারি হাই স্কুল রয়েছে তার মধ্যে একটি মাত্র হাইস্কুল সেটি হচ্ছে ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয়। যার শত ভাগ রিজাল্ট করার রেকর্ড রয়েছে।

কথা গুলো বলেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের  নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট। ২৫ মে শনিবার দুপুরে বিশ্বনাথ বেতসান্দি ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালে এস এস সি  উত্তীর্ণ  কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে উপরোক্ত কথা গুলো তিনি ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানটি বিদ্যালয়ের প্রাঙ্গণে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তফজ্জুল আলীর সভাপতিত্বে  এবং বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ কবির মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি মুহিবুর রহমান সুইট আরো বলেন,স্বাধীনতা অর্জন করা যত সহজ রক্ষা করা তত কঠিন।

তিনি উত্তীর্ণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সফলতার চাবিকাঠি হচ্ছে শিক্ষকদের কথাবার্তা অনুসরণ করা। তুমাদের প্রাপ্তি ও সমাজের তুষ্টি। তোমাকে তোমার পরিশ্রম চেয়ারে বসাবে। তুমি যদি A+ পেয়েও তোমার সমাজ ও রাষ্ট্রকে সম্মান করতে না পারো তাহলে তুমি সু শিক্ষায় শিক্ষিত হতে পারবেনা। 

বাংলাদেশে A+ এর  সংখ্যা যত বাড়ছে তেমনি ভাবে বৃদ্ধাশ্রমের সংখ্যাও তেমন বাড়ছে! আমরা চাই আগে তুমি মানুষ হবে এরপর উচ্চ সার্টিফিকেটের মালিক হবে।  

তিনি বলেন, পৃ্থিবীতে একটি মাত্র পেশা শিক্ষকতা। শিক্ষকরা নিঃস্বার্থ ভাবে সমাজ ও দেশের কল্যাণের জন্য কাজ করে থাকেন। শিক্ষক বৃন্দের দোয়ার বিনিময়ে আল্লাহতালা আমাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তিনি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানান ও তাদের জীবনের চুড়ান্ত সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ও বক্তব্য রাখেন, অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, কামাল বাজার রাগিব রাবেয়া ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক আব্দুল ওয়াহাব, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইছ আলী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল ওদুদ আজাদ,  অলংকারি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ বশির উদ্দিন, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহিন উদ্দিন, অলংকারি ইউনিয়ন পরিষদের প্যানাল চেয়ারম্যান ফজলু মিয়া। 

বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক প্রিয়তুষ ধর, কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন, রীমা বেগম ও আরাফাত রহমান জিহাদ। এবারে মোট ৭২জন  শিক্ষার্থী পরীক্ষা দেয় এর মধ্যে দশটি A+ পেয়েছে। বিদ্যালয়ের  শতভাগ ফলফল।

অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করে Atv টেংরা। আলী হোসেন মোল্লাহ পরিচালিত ফেইসবুক পেইজ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews