1. admin@asianexpress24.com : admin :
  2. asianexpress2420@gmail.com : shaista Miah : shaista Miah
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে ইনসানিয়া আই সি ইউ এ্যাম্বুলেন্স প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত  রাজারহাটে ট্রেনের ধাক্কায় নিহত নারী কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত
শিরোনাম
বিশ্বনাথে ইনসানিয়া আই সি ইউ এ্যাম্বুলেন্স প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত  রাজারহাটে ট্রেনের ধাক্কায় নিহত নারী কালিয়ায় ২৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক কোম্পানীগঞ্জে এমপি কাপ টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বিশ্বনাথে শাহে কদমী হাফিজিয়া মাদ্রাসায় পাগড়ী বিতরণ ও মোরাকাবা সম্পন্ন ফুলবাড়ীতে পরীক্ষা হলে মোবাইল ফোন পাওয়ায় ৪ পরীক্ষার্থী বহিষ্কার ৬৫ নারী পেলেন বিশ্বনাথের অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সেলাই মেশিন সিলেটে নতুন আঙ্গিকে ‘ক্যাফে ২০০০’ উদ্বোধন কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত যুবক কান্দিগ্রাম শিক্ষা উন্নয়ন পরিষদের ভাষা দিবস পালিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা বিশ্বনাথের চন্দ্রগ্রামে ভাষাশহীদ দিবসের আলোচনা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রাজারহাটে প্রধান শিক্ষক ও বাসদ নেতার আত্মহত্যা জৈন্তাপুরে প্যাসিফিক ক্লাব অববাংলাদেশের স্কুল ডেস বিতরণ

আওয়ামীলীগ নেতার ধানের গাছে আগাছানাশক স্প্রে

  • Update Time : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১০২ Time View

“”

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে শত্রুতার জের ধরে আগাছা নাশক বিষ স্প্রে করে প্রায় ১৪ বিঘা জমির আমন ধান পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা।

ঘটনাটি ঘটেছে উপজেলার চন্দননগর ইউনিয়নের চন্দননগর গ্রামে। ওই ঘটনায় ভুক্তভোগী উপজেল আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চন্দননগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা সোমবার (১০ অক্টোবর) থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, খালেকুজ্জামান তোতা ও তার ছোট ভাই হারুন অর রশিদ ক্রয়সূত্রে চন্দননগর ইউনিয়নের নেহেন্দা মৌজায় ৪.৭৪ একর জমি ভোগদখল করে আসছিলেন।

ভোগ দখলে থাকার পরও একই ইউনিয়নের নটিপুকুর এলাকার আব্দুস সামাদ এবং তার ছেলে সফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, তফিকুল ইসলামসহ আরও লোকজন নিয়ে ইরি মৌসুমে ধান রোপনে বাধা প্রদান করে।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে আমন ধান রোপনের পর ধান কেটে ঘরে তুলতে দিবেন না বলে হুমকি প্রদান করেন। গত ৮ অক্টোবর থেকে ৯ অক্টোবর রাতে যেকোনো সময়ে ধানের গাছে আগাছা নাশক স্প্রে করে দুবৃত্তরা। এতে ভুক্তভোগী ওই কৃষকের প্রায় ৪ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষতিসাধন হয়।

খালেকুজ্জামান তোতা বলেন, ৪.৭৪ একর জমিটা আমাদের কেনা সম্পত্তি। ১৯৭২ সালের আরএস রেকর্ডও আমাদের নামে। অথচ কার উস্কানিতে তারা এ ধরনের কাজ করতে গিয়েছে তা আমার বোধগম্য নয়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করছি।

আব্দুস সামাদের মুঠোফোনে বারবার ফোন দিলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ধানে আগাছা নাশক স্প্রে করার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews